সাত-সকালেই ভয়াবহ রেল দুর্ঘটনা, মৃত অন্তত ৩০ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

সোমবার সকাল হতে না হতেই দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে কেঁপে উঠল করাচি। মর্মান্তিক এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অন্তত ৩০ জনের। আহত অগণিত মানুষ। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সিন্ধ অঞ্চলের রেতি ও দাহারকি রেল স্টেশনের মধ্যবর্তী স্থানে মুখোমুখি সংঘর্ষ হয় স্যার সৈয়দ এক্সপ্রেস ও মিলাট এক্সপ্রেসের মধ্যে।

লাহোর থেকে করাচির দিকে যাচ্ছিল স্যার সৈয়দ এক্সপ্রেস, উল্টোদিক থেকে একই লাইন ধরেই ঝড়ের বেগে এগিয়ে আসছিল মিলাট এক্সপ্রেস। অত্যন্ত দ্রুতগতির কারণে দেখতে পাওয়ার পর চালকদের পক্ষে সম্ভব হয়নি ট্রেন থামিয়ে দেওয়া। ফলে ভয়াবহ এই সংঘর্ষটি ঘটে। লাইনচ্যুত হয় ট্রেনের প্রায় ১৪টি কামরা। এই ভয়াবহ সংঘর্ষের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩০ জনের। আহত আরও কয়েক শত মানুষ। উদ্ধারকাজের জন্য ঘটনাস্থলে রয়েছে একটি রিলিফ ট্রেনও। আহতদের উদ্ধার করে ঘোটকি,ধারকি ও মিরপুরের হাসপাতালগুলিতে ভর্তি করা হয়েছে জরুরি ভিত্তিতে। কীভাবে ঘটল এই দুর্ঘটনা তা এখনও জানা যায়নি বলেই জানিয়েছেন ঘোটকির পুলিশ কমিশনার উসমান আবদুল্লাহ। ঘটনার তদন্ত করছে সে দেশের পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অ্যান্টিবডি তৈরিতে কোভ্যাক্সিনের তুলনায় বেশি সক্ষম কোভিশিল্ড ? । এম ভারত নিউজ

কোভ্যাক্সিনের থেকে অ্যান্টিবডি তৈরিতে বেশি কার্যকরী কোভিশিল্ড। সম্প্রতি এই তথ্যই উঠে এসেছে একটি গবেষণায়। ভারতীয় গবেষক ড. এ.কে সিং ৫১৫ জন চিকিৎসক এবং নার্সকে এই গবেষণাটি চালান যাঁদের প্রত্যেকেই কোভিশিল্ড বা কোভ্যাক্সিনের দুটি ডোজই পেয়েছেন। গবেষণায় দেখা গেছে অ্যান্টিবডি তৈরির ক্ষেত্রে অনেক বেশি এগিয়ে রয়েছে কোভিশিল্ড। গবেষণায় দেখা গেছে টিকা […]

Subscribe US Now

error: Content Protected