টালিগঞ্জে পিছিয়ে বাবুল সুপ্রিয়, কাল হল অত্যাধিক আত্মবিশ্বাসই ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 35 Second

বাংলার বিধানসভা নির্বাচনে শুরু থেকেই গোটা রাজ্যের নজর ছিল টালিগঞ্জ কেন্দ্রের দিকে। এই কেন্দ্রে এবার হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। একদিকে ঘাসফুল শিবির সেনাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী অরুপ বিশ্বাস, অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।
ভোটের আগেই নানাবিধ বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছিলেন বাবুল সুপ্রিয়। যদিও বাংলার বিধানে বেশ অনেকখানিই পিছিয়ে রয়েছেন তিনি। পঞ্চম রাউন্ড ভোট গণনার পর তিনি পিছিয়ে রয়েছেন ৫৮৮১টি ভোটে। অরূপ বিশ্বাসের প্রাপ্ত মোট ভোট ৪০২৪০টি। বাবুল সুপ্রিয় পেয়েছেন ২০০৩৭টি। বাবুল সুপ্রিয় পিছিয়ে পড়েছেন বিপুল সংখ্যক ভোটে। পাঁচ রাউন্ড গণনার পর অরূপ বিশ্বাসের সাথে তাঁর সর্বমোট ভোটের ব্যবধান ২০৮৫৩। যা প্রায় এখনও পর্যন্ত তাঁর প্রাপ্ত ভোটের দ্বিগুন। ইতিমধ্যেই কিছু কেন্দ্রে বিজয়ীদের নাম ঘোষণা শুরু হয়ে গেছে। এই মুহুর্তে বাংলায় ২০২টি আসনে এগিয়ে আছে তৃণমূল। বিজেপি এগিয়ে আছে ৮৬টি আসনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১৬ রাউন্ডের পর আবার পিছিয়ে মমতা, চলছে হাড্ডাহাড্ডি লড়াই । এম ভারত নিউজ

আজকের এই রবিবাসরীয় দুপুরে গোটা বাংলা অধীর আগ্রহে চোখ রেখেছেন সংবাদ মাধ্যমে। প্রশ্ন একটাই, কার হাতে যাবে বাংলা? কে দখল করবে নীলবাড়ি? নন্দীগ্রামে তৃণমূলের হয়ে লড়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং উল্টোদিকে ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। এই মুহুর্তে নন্দীগ্রামে চলছে শেষ রাউন্ডের গণনা। ১৬রাউন্ড শেষে ৬ ভোটে […]

Subscribe US Now

error: Content Protected