ভুয়ো আইনজীবি পরিচয় দেওয়ায় গ্রেফতার বিজেপি নেত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

ভুয়ো আইনজীবি পরিচয় দিয়ে টাকা আত্মসাৎ-এর অভিযোগে এবার বিজেপি নেত্রী নাজিয়া এলাহি খানকে গ্রেফতার করলো গিরিশ পার্ক থানার পুলিশ। সূত্রের খবর,২০১৯ সালে এক ব্যক্তির সাথে আলাপ হয় নাজিয়ার। এরপর ২০২০ সালে নিজেকে আইনজীবি দাবি জানিয়ে ওই ব্যক্তির দাম্পত্য সমস্যার আইনি মিমাংসা ঘটানোর আশ্বাস দিয়ে ব্যক্তির কাছ থেকে ৬ লক্ষ টাকা আত্মসাৎ করেন তিনি। কিন্তু সেই ঘটনার কোনরকম মীমাংসা না ঘটলে সেই ব্যক্তি পুলিশে অভিযোগ জানান।এরপরই পুলিশি তদন্তে জানা যায় যে নাজিয়ার আইনজীবি পরিচয়ও ভুয়ো। এরপরই তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে প্রতারণা,ভুয়ো পরিচয় ও হুমকি দেওয়ার অপরাধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশের দাবি,এই প্রতারণা চক্রে জড়িয়ে রয়েছে আরও কয়েকজন বড় মাথা। তাই তারা নিজেদের তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার স্বার্থে আজ কোর্টে নাজিয়াকে পুনরায় নিজেদের কাস্টডিতে চেয়ে আবেদন জানিয়েছে। প্রসঙ্গত,দিলীপ ঘোষের হাত থেকে পতাকা গ্রহণের মাধ্যমে বিজেপিতে যোগদান করেন নাজিয়া এলাহি।মজদুর ইউনিয়ন সেলের গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন নাজিয়া। আপাতত এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে বিজেপি। স্বভাবতই এই ঘটনার জেরে তুমুল অস্বস্তিতে বিজেপি কর্তৃপক্ষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুরুলিয়া পৌরসভার প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন নবেন্দু মাহালি । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া: এবার পৌর প্রশাসক পদে পালাবদল! বৃহস্পতিবার পুরুলিয়া পৌরসভার নতুন পৌর প্রশাসক পদের দায়িত্ব গ্রহণ করলেন নবেন্দু মাহালি। এতোদিন পুরুলিয়া পৌরসভার প্রশাসকের দায়িত্বে ছিলেন প্রাক্তন সাংসদ মৃগাঙ্ক মাহাত। কয়েক দিন আগে পৌরসভার প্রশাসকের পদে রদবদল করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তাই এবার জেলা তৃণমূলের মুখপাত্র নবেন্দু মাহালিকে হাতে দেওয়া […]
district_890

Subscribe US Now

error: Content Protected