রঞ্জির আকাশে কালো মেঘ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

করোনা আবহের জের। এবছরের মত বন্ধ হতে চলেছে রঞ্জি ট্রফি। যা কিনা ছিয়াশি বছরে এই প্রথম। ইতিহাস বলছে, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় সারা বিশ্বে খেলাধুলা বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সেই সময়ও রঞ্জি ট্রফি চালু ছিল। দেশভাগ, ভারত-পাকিস্তান যুদ্ধ, সাম্প্রদায়িক দাঙ্গা, ছোট-বড় রাজনৈতিক সংঘাত- কোনও কিছুই রঞ্জি ট্রফি বন্ধ রাখতে পারেনি।। দিনে দিনে লাফিয়ে বাড়ছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা। এমন উদ্বেগজনক পরিস্থিতিতে দেশে কী করে রঞ্জি ট্রফি আয়োজন করা যায়, তার পথ খুঁজে পাচ্ছে না বিসিসিআই।
যেহেতু রঞ্জি দেশের বাইরে আয়োজন করা সম্ভব নয়। যদিও আগের মত সেই জৌলুস নেই তবুও ফল্গুধারার মত বহমান ছিল বাংলার রঞ্জি ট্রফি। তবে এবছর করোনার কারণে বাংলার রঞ্জির আকাশে কালো মেঘের ঘনঘটা।
৩৮ দলের টুর্নামেন্টে। প্রতিটি দলে ২০ জন করে ধরলেও মোট ক্রিকেটারের সংখ্যা হবে ৭৬০ জন। সেইসঙ্গে আম্পায়ার, ব্রডকাস্টার মিলিয়ে আরও অনেক লোকই থাকবেন। এতজন ক্রিকেটারের জন্য বায়ো বাবল সুরক্ষা বলয়ের আয়োজন করা কার্যত অসম্ভব বলে ধরছে বিসিসিআই। এবার রঞ্জি যদি একটা বা দুটো শহরে আয়োজন করা যায়, তা নিয়েও আলোচনা করছেন বিসিসিআই কর্তারা। তবে সম্ভাবনা খুবই ক্ষীণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আক্রান্ত উত্তরবঙ্গের ২ সাংসদ । এম ভারত নিউজ

করোনা আক্রান্ত হলেন উত্তরবঙ্গের ২ সাংসদ। সংক্রমিত হয়েছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও রাজ্যসভায় তৃণমূলের সাংসদ শান্তা ছেত্রী।প্রসঙ্গত সোমবার থেকেই শুরু হতে চলেছে সংসদের বাদল অধিবেশন। আর সেই অধিবেশনে যোগ দিতে দিল্লিতে পৌঁছে যান সুকান্ত মজুমদার। তবে দার্জিলিংয়েই ছিলেন শান্তা ছেত্রী। এদিকে, নিয়মবিধি অনুযায়ী সংসদে প্রবেশের আগে প্রত্যেক সাংসদের করোনা […]

Subscribe US Now

error: Content Protected