সরকারের অবহেলাতেই কাবাডিতে আগ্রহ নেই খেলোয়াড়দের ! । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 59 Second

নিজস্ব সংবাদদাতা ,পূর্ব মেদিনীপুর:


মাটির কাছের খেলা হওয়া সত্ত্বেও কাবাডি খেলায় সরকারের কোন সচেষ্ট ভূমিকা নেই । যার ফলে সময়ের সঙ্গে সঙ্গে কমছে কবাডির প্রতি আগ্রহ, এমনটাই দাবি জানালেন রাজ্য কাবাডি অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান। পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায় কবাডি জগতের নক্ষত্রের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠান ও তাঁদের বিদেহী আত্মার শান্তি কামনায় হলদিয়ার রবীন্দ্র-নজরুল মুক্তমঞ্চে এক স্মরণ সভার অনুষ্ঠিত করা হয়েছিল। এই অনুষ্ঠানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বললেন তিনি। জানা গিয়েছে ওয়েস্টবেঙ্গল কবাডি অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই সমগ্র অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য ,কবাডি জগতের নক্ষত্র বিশ্বনাথ ঘোষ, গৌরী ঘোষ, আমিনুল খান,- এই তিন নক্ষত্রের অকাল প্রয়ান হয়েছে। আর তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদনেই এই অনুষ্ঠানের আয়োজন করেছিল ওয়েস্টবেঙ্গল কবাডি অ্যাসোসিয়েশন-ও ডিঘাসিপুর আবাহনী চক্র।স্মরণসভায় দুটি পরিবারের হাতে যথাক্রমে ৫৫০০০,১১১১১১ টাকার চেক তুলে দেওয়া হয়।এইদিন স্মরণ সভায় উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল, এছাড়াও রাজ্য ও জেলা স্তরের কবাডি অ্যাসোসিয়েশনের আধিকারিক বৃন্দরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই ত্রিপুরায় হামলা কান্ড, দাবি মমতার । এম ভারত নিউজ

আজ আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে ঝাড়গ্রামের উদ্দেশ্যে রওনা হওয়ার আগেই একবার এসএসকেএম-এ পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়েই আক্রান্ত তিন তৃণমূল যুব সদস্যদের সঙ্গে দেখা করেন তিনি। তবে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, এর পেছনে স্বরাষ্ট্রমন্ত্রকের সম্পূর্ণ মদৎ রয়েছে বলে মনে করছেন তিনি। না হলে বিপ্লব দেবের পক্ষে […]
politics_680

Subscribe US Now

error: Content Protected