‘বব বিশ্বাসের শ্যুটিং-এ কলকাতায় অভিষেক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 42 Second

শুরু হয় গেছে ‘বব বিশ্বাস-এর শ্যুটিং । কলকাতায় শ্যুটিং-এ পৌঁছেছেন অভিষেক । মূল চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন । ছবির শ্যুটিং-এর কাজে কলকাতায় এসছেন অভিষেক । এখন রয়েছেন শোভাবাজার বি কে পালের বাড়িতে । সেখানেই হচ্ছে শ্যুটিং । কড়া নিরাপত্তার মধ্যে দিয়েই করোনা আবহে ছবির কাজ চলছে । এই মুহূর্তে আম জনতাকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না ।

আরও বেশ কয়েকদিন ধরে চলবে ছবির কাজ । নতুন লুকে এই প্রথম তাঁকে সরাসরি দেখা গেল ।

‘কাহানি’-র বিশেষ চরিত্র বব বিশ্বাসের ভূমিকাকেই এখানে তুলে ধরা হচ্ছে বলেই মনে করা হচ্ছে । সাজ-পোশাক থেকে শুরু করে সম্পূর্ণ লুক একেবারে একই রকম । ঠিক যেমটা ‘কাহানি’-র শাশ্বতর লুক ছিল । অভিষেকের এই লুক এবং শ্যুটিং-এর ঝলক দেখে এখন সকলেই আপকামিং মুভি ‘বব বিশ্বাসে’র রিলিজের অপেক্ষায় ।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বিদ্যা বালন, চিত্রাঙ্গদা সিং, টিনা দেসাই পাশাপাশি টলিউডের ‘রানী রাসমনি’ তারকা দিতিপ্রিয়া রায় ।

ছবির পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ । সম্পূর্ণ বাঙালি প্রেক্ষাপটেই তৈরী হচ্ছে এই নতুন ছবি ‘বব বিশ্বাস’ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বঙ্গ-সফরে জেপি নাড্ডা। এম ভারত নিউজ

আজ কলকাতায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ভবানীপুর দিয়েই নির্বাচনী প্রচার শুরু করবেন তিনি। একুশের ভোটে রাজ্য সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বুধবার কলকাতার ভবানীপুরে দলের নির্বাচনী ‘ওয়াররুম’-এর উদ্বোধন করবেন নাড্ডা। দলীয় নেতৃত্বের সঙ্গে নির্বাচন সংক্রান্ত বিষয়ে আলোচনা করবেন তিনি। বিজেপি সূত্রে জানা গিয়েছে, কালীঘাট মন্দিরে গিয়ে পুজো দেবেন […]

Subscribe US Now

error: Content Protected