বাড়ি-বাড়ি ঘুরে প্রচার প্রার্থী বিমল শংকর নন্দর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 34 Second

নিজস্ব প্রতিনিধি, দমদম: এবারের বিধানসভার নির্বাচনে যুযুধান দুই পক্ষ হল তৃণমূল ও বিজেপি। যুযুধান এই কারণেই বলা হচ্ছে যে একটি দল ভারতবর্ষের কেন্দ্রীয় সরকারের ক্ষমতায় রয়েছে গত ৬ বছর ধরে, অপর দলটি পশ্চিমবঙ্গের রাজ্য সরকারের ক্ষমতায় রয়েছে প্রায় ১০ বছর ধরে। তাই এই দুপক্ষের লড়াইয়ে এবারের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন যে ক্রমশ জমে উঠছে একথা বলাই যায়।এরকম একটি পরিস্থিতিতে তিন দফার ভোট কার্য সম্পন্ন হয়েছে। আগামী আরো ৫ দফার ভোট এখনো বাকি রয়েছে। ইতিমধ্যেই ভোটকে কেন্দ্র করে বিভিন্ন দিকে যেরকম বাক যুদ্ধের পারদ চলেছে, সেরকমই বহু জায়গায় রাজনৈতিক হিংসার ঘটনাও ঘটেছে।

পশ্চিমবঙ্গের বিধানসভা কেন্দ্র গুলির মধ্যে অন্যতম একটি বিধানসভা কেন্দ্র হল দমদম বিধানসভা কেন্দ্র। এই দমদমে এবার বিজেপির তরফ এ প্রার্থী হয়েছেন বিমল শঙ্কর নন্দ। আজ সকালেই তিনি প্রচারের ঝড় তোলেন। দমদম বিধানসভা কেন্দ্রের এই বিজেপি প্রার্থী আজ দক্ষিণ দমদমের ১৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন আবাসনগুলি ঘুরে ঘুরে নির্বাচনী প্রচার সারেন, একইসঙ্গে করেন গৃহ সম্পর্ক অভিযানও। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিমল শঙ্কর নন্দ জানান যে কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে মুখ্যমন্ত্রী যে বিক্ষোভ দেখানোর কথা বলেছেন, তা সম্পূর্ণ নির্বাচন বিধি ভঙ্গের শামিল। এছাড়াও দমদমের বিভিন্ন অঞ্চলে গৃহ সম্পর্ক অভিযানে যথেষ্ট সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

সব মিলিয়ে এদিন কার প্রচারে বিমল বাবু কে নিজের জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখায়। তবে শেষ পর্যন্ত এই কেন্দ্র থেকে তিনি জিতে আসতে পারেন কিনা, সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার মঙ্গলের আকাশে উড়তে চলেছে হেলিকপ্টার ! এম ভারত নিউজ

শেষ পর্যন্ত মঙ্গলের আকাশে উড়তে চলেছে হেলিকপ্টার । রবিবার, ১১ এপ্রিল মঙ্গলের বুকে হেলিকপ্টার ইনজেনুইটি উড়বে। নাসার দীর্ঘ প্রচেষ্টার পর এই সফলতার দিনটিকে স্মরণীয় করে রাখতে সমগ্র বিশ্ববাসীকে আহ্বান জানিয়েছে নাসা। সেদিন এই সফলতাকে কেন্দ্র করে একাধিক ইভেন্টও স্থির করা হয়েছে। শুধু তাই নয় পাশাপাশি বিশ্ববাসীর কাছে এই আনন্দঘন মুহূর্তের […]

Subscribe US Now

error: Content Protected