জোটেই দ্বন্দ্ব, একই আসনে প্রার্থী দিল বাম কংগ্রেস উভয় দলই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

নির্বাচন কমিশনের তরফ থেকে ভোটে দিনলিপি প্রকাশ করার পরই প্রার্থী তালিকা প্রকাশের দিকে চোখ ছিল সাধারণ মানুষের। তালিকা প্রকাশের কিছুদিন আগেই কলকাতা ব্রিগেড সমাবেশের আয়োজন করেছিলেন বাম-কংগ্রেস যুক্ত মোর্চা। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে প্রত্যেকটি আসনে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে লড়লেও ,পুরুলিয়া কাশিপুরের প্রার্থি দিয়েছে উভয় দল । পুরুলিয়ায় কাশীপুর আসনে আগেই বাম প্রার্থী দিয়েছে মল্লিকা মাহাতোকে।

বঙ্গে ক্ষমতায় আসার জন্য বাম এবং কংগ্রেস যুক্ত মোর্চা দল গঠন করেছে উভয় দল। তারপর প্রার্থী তালিকা প্রকাশের জন্য ক্রমাগত বৈঠক চলতে থাকে দুই দলের নেতৃবৃন্দের মধ্যে। শেষ পর্যন্ত ৫ ই মার্চ কাশিপুর কেন্দ্র থেকে প্রার্থী তালিকা প্রকাশ করে সিপিআইএম। তবে তার কিছুদিনের মধ্যে ওই একই কেন্দ্র থেকে কংগ্রেসের প্রার্থীর নাম সামনে আসে। এআইসিসি-র ঘোষিত তালিকায় অনুযায়ী এনিয়ে ক্ষোভ তৈরি হয়েছে বাম শিবিরে ।

যদিও বিধানসভার তরফ থেকে জানানো হয়, যে এই কেন্দ্র থেকেও বন্ধুত্বপূর্ণ লড়াই করবেন উভয় দল। পাশাপাশি এও জানা যাচ্ছে, মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য পাঠানো হয়েছিল সুভাষ মাহাতোর নাম, তবে পরবর্তীতে তা কি করে বলরাম মাহাতো হয়ে গেল সেই নিয়ে শঙ্কা প্রকাশ করছেন সকলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের ভাঙন তৃণমূলে, দল ছাড়লেন প্রভাবশালী নেতা । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের আগে নির্বাচন কমিশনের তরফ দিনলিপি প্রকাশ হওয়ার পর এই প্রার্থী তালিকা দিকে নজর ছিল সকল দলের কর্মীদের। রং বদলের খেলাটা অনেকদিন আগেই শুরু হয়েছিল । তবে প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর টিকিট না পেয়ে অসন্তোষের মুখে পড়েছেন অনেকে ভারী মাপের দল নেতারা ।এমনই এক ঘটনার নজির সামনে এসেছে […]

Subscribe US Now

error: Content Protected