ভোট পর্বে উত্তপ্ত বীরভূমের নানুর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

নিজস্ব প্রতিনিধি,বীরভূম: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে ইতিমধ্যেই বেশ কয়েকদিন হল। ইতিমধ্যেই তিনটি দফায় ভোটগ্রহণও সম্পন্ন হয়েছে। কিন্তু তার পরেও রাজনৈতিক হিংসা থামছে না, বরং ক্রমশ বাড়ছে।

কোন রাজনৈতিক দল ধরে রাখবে এলাকার রাশ, এবার সেই নিয়েই রাতভর উত্তপ্ত হয়ে রইল বীরভূমের নানুর বিধানসভা কেন্দ্রের বোলপুর থানার অন্তর্গত সিঙ্গি গ্রাম। অভিযোগ রাতভর দফায় দফায় এই গ্রামে চলে বোমাবাজি। সূর্য ওঠার পরে গ্রামে ঢুকতেই চোখে পড়ল রাতভর তান্ডব চলার নিদর্শন। গ্রামের বিভিন্ন জায়গায় দেখতে পাওয়া যায় বোমার দাগ, বোমার সুতলি। এমনকি তাজা বোমা ও উদ্ধার হয় ঘটনাস্থল থেকে। সিঙ্গি গ্রাম পঞ্চায়েতের অফিসের সামনেও পড়ে থাকতে দেখা যায় তাজা বোমা।

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বিজেপির অভিযোগ যে গতকাল রাতে তারা যখন দলীয় পতাকা লাগাচ্ছিল, তখন তাদের সেই কাজে বাধা দেয় স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তারপরই দুই দলের দুষ্কৃতীদের মধ্যে চলে ব্যাপক বোমাবাজি। ঘটনায় একজন গুরুতর জখম হয়েছে রাজ্যের শাসক দল তৃনমূলের। অন্যদিকে বিজেপি সমর্থকদেরও বেশ কিছু বাড়িঘর ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। গ্রামে এইমুহুর্তে দফায় দফায় চলছে পুলিশি টহল।

যদিও এখনো পর্যন্ত এই ঘটনায় কোনো আটক বা কোনো গ্রেপ্তারের খবর নেই। তবে গ্রামে চাপা আতঙ্ক বিদ্যমান রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিলীপ ঘোষের গাড়িতে হামলার অভিযোগ । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে এবং চতুর্থ দফার নির্বাচনের প্রচারে ব্যস্ত হয়ে গেছেন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃত্ব। আজ বিজেপির কোচবিহারের শীতলকুচিতে সভা করে ফেরার পথে বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ করা হয়েছিল বোমা ও পাথর ছোড়া হয় বলে […]

Subscribe US Now

error: Content Protected