তবে কি মাদক নিতেন কমেডি-ক্যুইন ভারতী সিং ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 39 Second

তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীর পর এবার মাদকচক্রে নাম জড়ালো কমেডি-ক্যুইন ভারতী সিং-এর । ভারতী এবং তাঁর স্বামী হর্ষের মুম্বাই-এর বাড়িতে হানা দেয় এনসিবি । বর্তমানে ‘দ্য কপিল শর্মা শো’-তে কাজ করছেন এই কমেডিয়ান । পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শোতেও সঞ্চালনায় রয়েছেন কমেডি ক্যুইন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। এছাড়াও আরও বহু রিয়ালিটি শো, কমেডি শো-তেও কাজ করতে দেখা গেছে ভারতীকে ।

এর আগে বলিউড অভিনেতা অর্জুন রামপালের নাম জড়িয়েছিল মাদক কান্ডে । অন্যদিকে চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও চারজন মাদক পাচারকারীকে গ্রেফতার করে মেডিক্যাল টেস্টের জন্যে পাঠিয়েছে এনসিবি । সমন পাঠানো হয়েছে ফিরোজ নাদিয়াদওয়ালাকেও । বলিউডের তাবড় তাবড় অবিনেতা-অভিনেত্রীর নাম এর আগে বার বার উঠে এসেছে এ মাদকচক্রে । সুশান্তি সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে উঠে আসে মাদকচক্রের নানান রহস্যময় তথ্য । একে একে অনেকেই আউট হন । নাম জড়ায় দীপিকা, রকুলপ্রিত, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা প্রমুখ আরও অনেকেরই ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মেঘ সরলেই বাড়বে হাওয়ার দাপট । এম ভারত নিউজ

শনিবার সকাল থেকেই মুখ ভার কলকাতার আকাশের। সেইসঙ্গে ভোরে বিভিন্ন জায়গায় ঝিরঝিরে বৃষ্টিতে ভিজেছে কলকাতা সহ দুই চব্বিশ পরগনা ও পার্শ্ববর্তী জেলাগুলিও। আগামী ২৪ ঘণ্টা এমনই আবহাওয়া থাকবে বলে জানিয়েছে হাওয়া অফিস। আর মেঘ সরলেই ঠান্ডার আমেজ ফিরবে কলকাতায়। কয়েকদিন ধরে রাতে ঠান্ডার শিরশিরানী ভাব বজায় থাকলেও দিনেরবেলায় ভ্যাপসা গরমে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected