মণীশ খুনে সাতজনের বিরুদ্ধে FIR, গ্রেফতার দুই। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

টিটাগড়ে বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যাকাণ্ডে ব্যারাকপুর এবং টিটাগড় পুরসভার প্রশাসক সহ সাত জনের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে এফআইআর দায়ের করলেন মণীশ শুক্লার বাবা চন্দ্রমনি শুক্লা। পাশাপাশি মণীশ খুনে মহম্মদ খুররম ও গুলাম শেখ নামে দুজনকে গ্রেফতার করে সিআইডি।


মণীশের বাবার অভিযোগ, ছেলেকে খুনের ‘মাস্টারমাইন্ড’ টিটাগড় পুরসভার প্রাক্তন পুরপ্রধান প্রশান্ত চৌধুরী, ব্যারাকপুর পুরসভার বিদায়ী পুরপ্রধান উত্তম দাস। উত্তম দাস এবং প্রশান্ত চৌধুরীই এলাকার মহম্মদ খুররম খান, রঞ্জিৎ পাল ওরফে রুনু, বাঁটুল, আরমান মণ্ডল, ভোলা প্রসাদ-এর মতো কুখ্যাত দুষ্কৃতীদের দিয়ে খুন করিয়েছে মণীশকে। অভিযোগ, গোটা পরিকল্পনায় ছিল টিটাগড় এলাকার আরও দুই তৃণমূল নেতা রাজেন্দ্র যাদব এবং নাজির খান।চন্দ্রমণির আরও অভিযোগ, রাজনৈতিক স্বার্থেই শাসক দলের এই নেতারা তাঁর ছেলেকে খুন করেছে। যদিও মঙ্গলবার সকালেও তদন্তকারীদের একাংশের দাবি, ব্যক্তিগত আক্রোশ থেকেই খুন করা হয়েছে মণীশকে। অন্যদিকে, খুররমের পরিবারের দাবি, মণীশের সঙ্গে খুররমের সংঘাত থাকলেও এই হত্যাকাণ্ডে সে জড়িত নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কি কি নয়া নিয়ম মেনে খুলছে সিনেমা হল, জেনে নিন । এম ভারত নিউজ

১৫ অক্টোবর থেকে কনটেনমেন্ট জোনের বাইরে খুলে যাচ্ছে সিনেমা হল, থিয়েটার হল, মাল্টিপ্লেক্স। তবে তার আগে মঙ্গলবার নয়া নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় সরকার। অডিটোরিয়ামের বাইরে, কমন এরিয়া এবং ওয়েটিং এরিয়া, সব জায়গায় অন্তত ছ’ফুট শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে। সকলের মাস্ক পরা বাধ্যতামূলক। সিনেমা হলের প্রবেশ ও বাহির দ্বার এবং […]

Subscribe US Now

error: Content Protected