দিঘায় সমুদ্রে নেমে তলিয়ে গেল যুবক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: সৈকত নগরী দিঘায় বেড়াতে এসে সমুদ্রস্নানে নেমে এবার জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল কলকাতার এক যুবকের। স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে যে ওই মৃত যুবকের নাম সৌভনিক দাশগুপ্ত, বয়স ৩৯ বছর। তার বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার ঘােলা থানার সােদপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত দুদিন আগে উত্তর ২৪ পরগনার সােদপুর এলাকার পাঁচ বন্ধু মিলে দিঘায় বেড়াতে আসেন। তারা ওল্ড দিঘায় একটি বেসরকারি হােটেলে ছিলেন। তারা সেখানে বসে মদ্যপান করেন বলে জানা গিয়েছে। স্থানীয়রা জানান, মদ্যপান করার পর সমুদ্র স্নানে নামেন ওই পাঁচ বন্ধু। স্নান করার সময় আচমকাই তলিয়ে যান সৌভনিক।তড়িঘড়ি পুলিশ ও নুলিয়াদের তৎপরতায় সৌভনিককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘােষণা করেন।

পুলিশ বর্তমানে তার মৃত দেহটি ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। নিহত যুবকের বাড়িতেও এই খবর পাঠানাে
হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, দিঘায় বেড়াতে এসে এর আগেও সমুদ্রে তলিয়ে পর্যটকের মৃত্যুর ঘটনা ঘটেছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে যে মদ বা অন্য কোন নেশার দ্রব্য ব্যবহার করে সমুদ্র স্নানে নামার ফলেই ঘটেছে দুর্ঘটনা। সাম্প্রতিক সময়ে দিঘা সমুদ্রতটে এই উপলক্ষে কড়া নজরদারির ব্যবস্থা রয়েছে। নেশাগ্রস্ত অবস্থায় সমুদ্রতটে ঘুরে বেড়ানােও বর্তমানে সম্পূর্ণ নিষিদ্ধ হয়েছে। কিন্তু তা সত্ত্বেও কিভাবে ওই যুবকেরা নজর দারি এড়িয়ে নেশাগ্রস্ত অবস্থায় সমুদ্রে নামলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

স্থগিত রাখা হল মঙ্গলে ইনজেনুইটির উড়ান । এম ভারত নিউজ

নাসার তরফ থেকে স্থগিত রাখা হল ইনজেনুইটির উড়ান । প্রধানত যান্ত্রিক ত্রুটির কারণে আপাতত স্থগিত থাকছে এই উড়ান বলেই জানিয়েছেন নাসা। পূর্বের ঘোষণা মত জানানো হয়েছিল ১১ এপ্রিল অর্থাৎ আজ মঙ্গলের বুকে হেলিকপ্টার ইনজেনুইটি উড়বে। কিন্তু ট্রায়াল’ উড়ানের সময় যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় এই উড়ান বেশকিছু দিনের জন্য স্থগিত রাখা […]

You May Like

Subscribe US Now

error: Content Protected