যোগীর প্রশংসায় পঞ্চমুখ মোদী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 17 Second

দেশের উন্নয়নের পথের প্রধান মুখ এখন উত্তরপ্রদেশ এমনটাই মত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। মঙ্গলবার আলিগড়ে নতুন বিশ্ববিদ্যালয়ের উদ্বোধন করতে এসে যোগী সরকারের ভূয়সী প্রশংসায় মাতলেন প্রধানমন্ত্রী। তাঁর দাবি, ‘ডবল ইঞ্জিন’ সরকারের সুফল পাচ্ছে উত্তরপ্রদেশের জনগণ। সেই সঙ্গে পূর্বতন অখিলেশ সরকারকেও কাঠগড়ায় তুললেন তিনি। ২০২২ সালের উত্তরপ্রদেশের নির্বাচনের আগে কি এভাবেই ধীরে ধীরে প্রচার পর্ব শুরু করছে বিজেপি?

মঙ্গলবার যোগীর প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন,”একসময় উত্তরপ্রদেশকে দেশের উন্নয়নের অন্তরায় হিসেবে দেখা হত। আজ তারাই দেশের বৃহত্তম উন্নয়ন অভিযানকে নেতৃত্ব দিচ্ছে।” তাঁর কথায় ব্যবসায়ী এবং ইন্ডাস্ট্রিয়ালিস্টদের বিনিয়োগের ক্ষেত্রে প্রথম পছন্দ হয়ে উঠেছে উত্তরপ্রদেশ। এর সম্পূর্ন কৃতিত্ব যোগীজির ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ মন্ত্র অনুসরণ এই কথাও জানাতে ভোলেননি তিনি। বিরোধী যাদবদের কটাক্ষ করে প্রধানমন্ত্রী জানান, ২০১৭ সালের আগে কেন্দ্র দরিদ্র জনহীতকারী কোনো প্রকল্প নিয়ে এলে উত্তরপ্রদেশে তা বাধা পেত। কিন্তু যোগী সরকার আসার ফলে সেই পরিস্থিতিতে আমূল পরিবর্তন এসেছে। কেন্দ্র আর রাজ্যে ডবল ইঞ্জিন সরকারের সুফল পাচ্ছে উত্তরপ্রদেশের আম-আদমি।

অখিলেশ সরকারকে দুর্নীতিগ্রস্ত বলে কটাক্ষ করতেও ছাড়েন নি মোদি। এদিন তিনি বলেন,”আগে এখানে দুর্নীতি চরমে ছিল। এখন যোগী সরকার সততার সঙ্গে রাজ্যকে এগিয়ে নিয়ে চলেছে। উত্তরপ্রদেশ দিনে দিনে দেশি ও বিদেশি বিনিয়োগকারীদের প্রিয় ক্ষেত্র হয়ে উঠেছে। আর সেটা সম্ভব হয়েছে বিনিয়োগের জন্য অনুকূল পরিবেশ তৈরি করা গিয়েছে বলেই।” যদিও রবিবারই এক দৈনিকে উত্তরপ্রদেশ সরকারের উন্নয়নের বিজ্ঞাপন নিয়ে তোলপাড় হয়েছে সারা দেশ। যোগী রাজ্যের উন্নয়নের ছবি রূপে ছাপা হয়েছে যোগী আদিত্যনাথের সাথে কলকাতার মা উড়ালপুলের ছবি! এই নিয়ে চূড়ান্ত ট্রোল হয়েছে যোগী সরকার। যদিও পরবর্তী সময়ে ছাপার ভুল বলে দায় সেরেছে সেই দৈনিক কাগজ। কিন্তু এই বিতর্কের মাঝেই যোগীর রাজ্যে উন্নয়নের গান গাইতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

একশো ছেলে পাঠিয়ে ত্রিপুরাকে ঠান্ডা করে দেব : সায়নী ঘোষ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: হলদিয়া সুতাহাটা সুবর্ণজয়ন্তী ভবনে অনুষ্ঠিত হল পূর্ব মেদিনীপুর জেলা তমলুক সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন। এই সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষ, পশ্চিমবঙ্গের সেচ মন্ত্রীর ডা: সৌমেন মহাপাত্র, মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী, নন্দকুমারের বিধায়ক সুকুমার দে, পাঁশকুড়ার বিধায়ক ফিরোজা বিবি, […]

You May Like

Subscribe US Now

error: Content Protected