সোনা অধরা থাকলেও, টোকিও প্যারা অলিম্পিকে রূপো জয় ভাবিনার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

টোকিও প্যারা অলিম্পিকে সোনা অধরা থাকলেও প্যারা অলিম্পিকে সর্বপ্রথম রৌপ্যপদক ঘরে নিয়ে এলেন ভাবিনা প্যাটেল। টেবিল টেনিসে একক মহিলা প্রতিযোগিতায় ফাইনালে পৌঁছেছিলেন ভারতীয় এই প্যাডলার। চিনের ইং ঝুঁ- এর বিপরীতে ফাইনালে নামেন তিনি। দুর্দান্ত এই খেলোয়াড়ের সামনে টিকে থাকার জন্য যথেষ্ট লড়াই করতে হয়েছিল ভাবিনাকে। প্রসঙ্গত উল্লেখ্য এই প্রথম প্যারা অলিম্পিকে অংশগ্রহণ করলেন ভারতীয় এই প্যাডলার।আজকের খেলার ফল ছিল ০-৩। চিনা প্রতিদ্বন্দীর সঙ্গে ফাইনাল প্রতিযোগিতাতে ভাবিনার দিকে ফলাফল ছিল (৭-১১, ৫-১১, ৬-১১)। অবশেষে রৌপ্যপদক গলায় নিয়েই সন্তুষ্ট হতে হল ভাবিনাকে। চিনা এই প্রতিদ্বন্দ্বীর ব্যাকহ্যান্ডের দাপটে বেশ খানিকটা দিশেহারা হয়ে পড়েছিলেন ভাবিনা।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রথমবার প্যারা অলিম্পিকে অংশগ্রহণ করেছিলেন ভারতীয় প্যাডলার ভাবিনা প্যাটেল। তবে প্রথম কয়েকটি ম্যাচ বেশ ভালোভাবেই উতরে গেলেও শেষ ম্যাচে শেষ রক্ষা হল না তাঁর। চিনা খেলোয়াড়ের দাপট এবং তাঁর আত্মসচেতনতার যথেষ্ট বিপাকে ফেলেছিল ভাবিনাকে। অবশেষে রৌপ্য পদক নিয়েই ফিরতে হচ্ছে ভাবিনাকে । তবে প্যারা অলিম্পিকে এই প্রথম পদক আসায় খুশি সেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভুয়ো সাংবাদিক ধরতে এবার তৎপর হাইকোর্ট । এম ভারত নিউজ

ভুয়াে সাংবাদিক ধরতে এবার তৎপর হল মাদ্রাজ হাইকোর্ট যাচ্ছে । জানা যাচ্ছে, আগামী তিন মাসের মধ্যে তড়িঘড়ি প্রেস কাউন্সিল গঠনের নির্দেশ দেওয়া হয়েছে তামিলনাড়ু সরকারকে। জানা যাচ্ছে এই নির্দেশনামাতে জানানো হয়েছে, আগামী দিনের এই কাউন্সিল গঠনের ক্ষেত্রে সুপ্রিম কোর্ট বা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি ,অভিজ্ঞ সাংবাদিক এবং পুলিশ কর্তাদের নিয়েই […]
news_201

Subscribe US Now

error: Content Protected