পুজোতে নতুন চমক দেবের ‘গোলন্দাজ’ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

‘সবখেলার প্রিয় বাঙালির তুমি ফুটবল!’ সেই কোন যুগ থেকে এই লাইনে মজে আছে হার্ডকোর ফুটবলপ্রেমী বাঙালি। মোহনবাগান-ইস্টবেঙ্গল হোক কিংবা ব্রাজিল-আর্জেন্টিনার খেলা থাকলেই বাংলা যেন দু’ভাগে বিভক্ত হয়ে যায়। কিন্তু বাঙালির এই ফুটবল প্রীতির জনক কে? এবার সেই বিস্মৃত নায়ককেই ইতিহাসের পাতা থেকে তুলে আনার কাজটা করে ফেললেন অভিনেতা দেব। বাংলার প্রথম ফুটবল খেলোয়াড় নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকেই এবার বড় পর্দায় আনতে চলেছে ‘গোলন্দাজ’।

১৮৭৯ এর কলকাতা। ময়দানে তখন ফুটবল প্র্যাক্টিস করছিল ইংরেজ সৈন্যরা। গোরা সৈন্যদের ফুটবল খেলা দেখে মাত্র ১০ বছর বয়সে আকৃষ্ট হয়েছিল এক বাঙালি নাবালক। বাংলার সেই অজেয় মহানায়ক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর অদম্য জেদের কাহিনি পর্দায় ফুটিয়ে তুলছেন পরিচালক ধ্রুব। ট্রেলারের ২.৫০ মিনিটের ঝলকেই বোঝা গেল সিনেপ্রেমীদের বছরের অন্যতম সেরা বাংলা সিনেমা উপহার দিতে চলেছে ‘গোলন্দাজ’। বাঙালির স্বদেশপ্রেম ও ফুটবলের আবেগকে ঝাঁ -চকচকে ফ্রেম ও চিত্রনাট্যের মাধ্যমে পর্দায় ফুটিয়ে তোলার কাজটা অত্যন্ত নিষ্ঠার সাথেই করেছেন পরিচালক। ছবির ট্রেলার দেখে দর্শকদের মনে ফিরে ফিরে আসতেই পারে আমির খান অভিনীত ‘লগান’-এর কথা।

ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করেছেন দেব। ছবিতে শোভাবাজারের রানি এবং নগেন্দ্রপ্রসাদের স্ত্রী কমলিনীর ভূমিকায় দেখা যাবে ঈশা সাহা। এই ছবির সারপ্রাইজ প্যাকেজ অবশ্য ভট্টাচার্য। তাঁকে ছবিতে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায়। ট্রেলারে তাঁকে দেখে রীতিমত চমকিত ফ্যানেরা। তাঁর চরিত্রের কিছুটা ঝলক মিললেও তাঁকে কিন্তু আপাতত রহস্যাবৃতই রেখেছেন নির্মাতারা। আপাতত পুজোয় কবে সিনেমাহলে মুক্তি পাচ্ছে এই ছবি সেই আশাতেই দিন গুনছেন সিনেমাপ্রেমী বাঙালিরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোদির জন্মদিনে ৭১ হাজার প্রদীপ প্রজ্জ্বলন দলের । এম ভারত নিউজ

আজ, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন। এই জন্মদিন উপলক্ষ্যে উৎসব, আয়োজনের যেন অন্ত নেই বিজেপির। ১৭ই সেপ্টেম্বর থেকে ৭ই অক্টোবর পর্যন্ত দেশজুড়ে চলবে বিভিন্ন কর্মসূচি। এ রাজ্যেও দিলীপ ঘোষের নেতৃত্বে মেগা আয়োজন করেছে রাজ্য বিজেপি দল। নমোর ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে আজ বারাণসীর ভারত মাতার মন্দিরে ৭১ হাজার মাটির […]

Subscribe US Now

error: Content Protected