‘তৃণমূলের দুর্নীতি ভুলবে না বাংলা’ ভোপালে সরব মোদী। এম ভারত নিউজ

admin

বেআইনি অর্থলগ্নি সংস্থা থেকে গরু পাচার, শিক্ষক নিয়োগ থেকে কয়লাকাণ্ড পর্যন্ত নানা ক্ষেত্রে বাংলায় দুর্নীতি চলছে বলে প্রধানমন্ত্রীর দাবি।

0 0
Read Time:3 Minute, 9 Second

ভোটমুখী মধ্যপ্রদেশে বিজেপির সভাতেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিশানা হল তৃণমূল। মঙ্গলবার ভোপালে বিজেপির বুথ কমিটির সভাপতিদের নিয়ে ‘মেরা বুথ সবসে মজবুত’ কর্মসূচিতে তৃণমূল শাসিত বাংলায় নানা দুর্নীতি চলছে বলে অভিযোগ করেন তিনি। বেআইনি অর্থলগ্নি সংস্থা থেকে গরু পাচার, শিক্ষক নিয়োগ থেকে কয়লাকাণ্ড পর্যন্ত নানা ক্ষেত্রে বাংলায় দুর্নীতি চলছে বলে প্রধানমন্ত্রীর দাবি। তিনি বলেন, তৃণমূলের বিরুদ্ধে ২৩ হাজার কোটি টাকারও বেশি দুর্নীতির অভিযোগ রয়েছে। রোজ ভ্যালি দুর্নীতি, সারদা দুর্নীতি, শিক্ষক নিয়োগ দুর্নীতি, গরু পাচার, কয়লা পাচার চলছে। বাংলার মানুষ কখনও এই দুর্নীতি ভুলতে পারবে না।

প্রসঙ্গত, চলতি মাসেই দিল্লিতে কেন্দ্রীয় সরকারের ‘রোজগার মেলা’ কর্মসূচিতে পশ্চিমবঙ্গ এবং তৃণমূলের নাম না করে, নিয়োগ দুর্নীতির অভিযোগ তুলেছিলেন মোদী। তিনি বলেছিলেন, “সম্প্রতি আপনারা একটি রাজ্য থেকে পাওয়া খবরে দেখেছেন কী ভাবে ‘ক্যাশ ফর জব’-এর ঘটনা ঘটেছে। রেস্তরাঁয় রেট কার্ডের মতোই সেই রাজ্যে বিভিন্ন স্তরের সরকারি চাকরির বিভিন্ন ‘দর’ রয়েছে।” আগামী ২৩ জুন পটনায় বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের ডাকা বিজেপি বিরোধী নেতাদের বৈঠকের আগে মোদীর এই মন্তব্য ‘তাৎপর্যপূর্ণ’ বলে রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছেন।

মঙ্গলবার কেন্দ্রীয় সরকারের ‘রোজগার মেলা’ কর্মসূচিতে বক্তৃতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়োগ দুর্নীতির অভিযোগ নিয়ে নিশানা করলেন বাংলার সরকারও শাসকদলকে। তিনি বলেন, “রেস্তরাঁয় রেট কার্ডের মতোই সেই রাজ্যেও বিভিন্ন স্তরের সরকারি চাকরিতে বিভিন্ন দর রয়েছে।” সাম্প্রতিক কালে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এবং দলের বিরুদ্ধে মোদীর এমন আক্রমণ নজিরবিহীন বলেই রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছেন।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ মোদীর রাজ্যে। এম ভারত নিউজ

প্রথম ম্যাচ ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে। রোহিত শর্মা অ্যান্ড কোম্পানির ঘরের মাঠে বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে ৮ অক্টোবর।

You May Like

Subscribe US Now

error: Content Protected