স্কুটার আরোহীকে পিষে দিয়ে পালালেন বাসচালক । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 54 Second

ভাইফোঁটার দিন সকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল মহানগরীতে। শনিবার সকালে বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুটারকে ধাক্কা দেয় একটি বেসরকারি বাস। ওই স্কুটারের আরোহী রাস্তায় পড়ে গেলে তাঁকে পিষে চলে যায় ওই বেসরকারি বাস। সকাল নটা নাগাদ ঘটে এই দুর্ঘটনা। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই ওই স্কুটার আরোহীকে স্থানীয় লোকজন এবং ট্রাফিক গার্ডের কর্মীরা মিলে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান,ওই দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই বাগবাজার-গড়িয়া স্টেশন রুটের ওই চলন্ত বাসটি থেকে লাফিয়ে পালান বাসচালক। ওই চালকহীন অবস্থাতেই বাসটি ভয়ঙ্করভাবে এগোতে শুরু করে। এরপরেই বাসটি উড়ালপুলের ঢাল বেয়ে বেশ কিছুটা এগিয়েও যায়। বাসটির গতিও ক্রমশ বাড়তে থাকে। এই ঘটনার জেরে বাসের আহত হয়েছেন বেশ কিছু যাত্রী। আতঙ্কে চিৎকার শুরু করেন বাসের যাত্রীরা। শেষ পর্যন্ত এক যাত্রীর তৎপরতায় বাসটি থামে। যার জেরে কোনমতে রেহাই পান যাত্রীরা। পরে ওই বাসের কন্ডাক্টরকেও পাকড়াও করেন বাসের যাত্রীরা। কন্ডাক্টরকে আটক করেছে সার্ভে পার্ক থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বস্তি বাড়িয়ে কমল করোনা আক্রান্তের সংখ্যা। এম ভারত নিউজ

উৎসবের মরশুমে করোনা পরিস্থিতি যে আরও ভয়াবহ হয়ে উঠতে পারে এমনটাই আশঙ্কা করেছিলেন চিকিৎসকরা। আসতে পারে তৃতীয় ঢেউও এমনটাই শোনা গিয়েছিল। কিন্তু সমস্ত উদ্বেগকে বুড়ো আঙুল দেখিয়েই যেন প্রতিদিন ধীরে ধীরে কমছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টাতেও স্বস্তিজনক করোনা আক্রান্তের সংখ্যা। কিন্তু উদ্বেগ বাড়িয়েছে মৃতের সংখ্যা। শনিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ […]

Subscribe US Now

error: Content Protected