ইতিহাস গড়ল ডেনমার্ক ! সফল হতে চলেছে তাঁদের ইউরো অভিযান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

ইউরো কাপে ডেনমার্কের রূপকথার অভিযান চলছে। শনিবার চেক প্রজাতন্ত্রকে ২-১ গোলে হারিয়ে ইউরো কাপের সেমিফাইনালে পৌঁছে গেল ডেনমার্ক। গোল করলেন ডেলানি ও ডোলবার্গ। ম্যাচের শুরুটা হয়েছিল ক্রিশ্চিয়ান এরিকসেনের আরোগ্য় কামনার মধ্যে দিয়ে। অভূতপূর্ব দৃশ্য দেখা গেল মাঠে। এরিকসেন জাতীয় দলের দশ নম্বর জার্সি পরে খেলতেন। দু’দলের জাতীয় সঙ্গীতের সময় মাঠে ডেনমার্ক পতাকার পাশাপাশি বিশালাকার এরিকসেনের নামাঙ্কিত দশ নম্বর জার্সি রাখা হয়েছিল।

তাদের ঘুরে দাঁড়ানোর শুরু রাশিয়া ম্যাচ থেকে। সেটাই ছিল গ্রুপ পর্বে শেষ ম্যাচ আর নক আউটের টিকিট পেতে বড় ব্যবধানে জিততে হতো ড্যানিশদের। সেই ম্যাচে রাশিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দেয় ডেনমার্ক। সেই সঙ্গে আদায় করে নেয় শেষ ষোলোর টিকিট। প্রি কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে ২-০ গোলে হারিয়ে শেষ আটে ওঠে ডেনমার্ক। ম্যাচের বয়স তখন ৫ মিনিট। কর্নার পেয়েছিল ডেনমার্ক। কর্নার থেকে ইনসুইঙ্গিং শট নেন স্ট্রাইগার। বক্সের মধ্যে সেই বল পান ডেলানি। নিখুঁত ও জোরাল হেড নেন তিনি। বল মাটিতে পড়ে তারপর ঢুকে যায় চেক প্রজাতন্ত্রের জালে। শুরুতেই এগিয়ে যাওয়ার পর ম্যাচের রাশ নিজেদের হাতে তুলে নেয় ডেনমার্ক। প্রথমার্ধের শেষের দিকে ডোলবার্গ জোরাল ভলিতে ২-০ করেন। বিরতির পর প্যাট্রিক শিক গোল করে ব্যবধান কমালেও, তাতে লাভ হয়নি। খালি হাতেি ফিরতে হচ্ছে চেক প্রজাতন্ত্রকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বেসরকারি বাস মালিকদের সাথে বৈঠক করবেন পরিবহনমন্ত্রী । এম ভারত নিউজ

কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় নির্দিষ্ট কিছু রুটে শুরু হয়েছে সরকারি বাস পরিষেবা। বেসরকারি বাস পথে না চলায় শহর থেকে জেলার যাত্রীরা পড়ছে বিপদে। তবে ভাড়া না বাড়ানো হলে রাস্তায় বাস নামাতে চায় না বেসরকারি বাস মালিকরা। কিছু সরকারি বাস রাস্তায় নামানো হয়েছে, কিন্তু তাতে মিটছে না সমস্যা । এর সমাধান […]
news_45

Subscribe US Now

error: Content Protected