অষ্টম দফায় কোভিড বিধি মেনে বিপুল সংখ্যায় ভোট দানের আর্জি মোদি-শাহের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 56 Second

বঙ্গের করোনা সংক্রমণ উত্তরোত্তর বেড়েই চলেছে। এরই মধ্যে চলছে বিধানসভা নির্বাচন ২০২১ এর অষ্টম দফার ভোট গ্রহণ পর্ব। আর গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসবের শেষ দিনে সমস্ত ভোটারদের উদ্দেশ্যে আরও একবার কোভিড বিধি মেনে বিপুল পরিমাণে ভোটদানের জন্য ভোটারদের আহ্বান জানালেন গেরুয়া শিবিরের দুই শীর্ষ নেতৃত্ব, তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিধানসভা নির্বাচনে অষ্টম দফায় রাজ্যের ৪ জেলার ৩৫টি আসনের প্রার্থীদের মধ্যে লড়াই চলছে জোড় কদমে। মোটের ওপর শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।

প্রধানমন্ত্রী তাঁর ট্যুইটে লিখেছেন, “পশ্চিমবঙ্গের ২০২১-এর বিধানসভা নির্বাচনের আজ শেষ দফার নির্বাচন হচ্ছে। করোনা বিধি মেনে আপনারা ভোটের লাইনে দাঁড়ান। আমি আপনাদের কাছে অনুরোধ করছি, আপনারা নিজেদের ভোট দিয়ে গণতন্ত্রের উৎসবে অংশগ্রহণ করুন।” ওদিকে অমিত শাহ তাঁর টুইটের মাধ্যমে অষ্টম দফা নির্বাচনের কোভিড বিধি লঙ্ঘন করে সুষ্ঠুভাবে ভোট দানের জন্য আবেদন জানিয়েছেন সমস্ত ভোটারদের । তিনি তাঁর টুইটে লিখেছেন, “আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ অন্তিম পর্বের নির্বাচন। আমি এই পর্বের সকল ভোটারদের কাছে আবেদন জানাচ্ছি যে পূর্বের সাত দফা নির্বাচনের মতোই আপনারও বাংলায় উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে উৎসাহের সাথে অধিক সংখ্যায় ভোট দান করুন।”

প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক দফায় বিক্ষিপ্ত অশান্তির মাঝেও চেষ্টা করা হয়েছে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করানোর , তবে বেশ কয়েকটি দফাতে সম্পূর্ণভাবে বিঘ্নিত হয়েছে ভোটগ্রহণ। এমনকি বিঘ্নিত হওয়া শীতলকুচি বুথেও আজ হতে চলছে ভোট গ্রহণ। এখন দেখার বিষয় এটিই যে গণতন্ত্রের সবথেকে বড় উৎসবের শেষ দিনে ঠিক কতটা সুস্থতার সঙ্গে ভোট দানের অনুষ্ঠান শেষ হয়। নিজেদের কর্তব্যে কতটা দায়িত্ব পরায়ন থাকতে পারেন কেন্দ্রীয় বাহিনী!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শেষ দফার নির্বাচনে রণক্ষেত্র খাস কলকাতা । এম ভারত নিউজ

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর অষ্টম দফা তথা শেষ দফার নির্বাচন শেষ পর্যন্ত শান্তিপূর্ণ হলনা , শেষ দফার নির্বাচনের সূচনাপর্বে রণক্ষেত্র হল খাস কলকাতা।বেলেঘাটার দফায় দফায় অশান্তির খবর সামনে আসার ,সঙ্গে সঙ্গে একই রকম আবহাওয়া দেখা যাচ্ছে মানিকতলাতেও। শহর কলকাতা জুড়ে দফায় দফায় বোমাবাজির ঘটনা এবার টেক্কা দিচ্ছে বীরভূমকেও। রণক্ষেত্রে […]

Subscribe US Now

error: Content Protected