গ্রামীণ ডাক্তারদের নিয়ে সম্মেলন মেদিনীপুরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 56 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ কয়েক’শো গ্রামীণ চিকিৎসককে নিয়ে দ্বারিবেড়া প্রগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পক্ষ থেকে
বার্ষিক সম্মেলনের আয়োজন করা হল। রবিবার পাঁশকুড়া প্রতাপপুর নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে উপস্থিত হয়ে সভাপতি চিকিৎসক অজিত সামন্ত বলেন, “গ্রামীণ চিকিৎসকরা অর্থের কথা চিন্তা না করে মানুষের সেবায় নিজেকে দিনরাত নিয়োজিত করে রেখেছে। অথচ এই গ্রামীণ ডাক্তারবাবুরা আজ অবহেলিত ও অপমানিত। তারা তাদের প্রাপ্য সম্মানটুকু সমাজের কাছে পায় না। তাদেরকে হেনস্থা হতে হয় পাশ করা চিকিৎসকদের কাছে। তাঁর দাবি, করোনার সময় পাশ করা ডাক্তাররা মানুষের বাড়িতে বাড়িতে না থাকলেও গ্রামীণ ডাক্তাররা পাশে ছিলেন। একথা মনে রেখে আগামীদিনে এইসব গ্রামীণ চিকিৎসকদের যেন অপমানিত হতে না হয়। এবং গ্রামীণ ডাক্তারের প্রকৃত ডাক্তারের সম্মানের দাবি তুলেছেন তিনি।

ইতিমধ্যেই তাঁদের বেশকিছু দাবি তৃণমূল সরকার মেনেছে বলে দাবি করে সম্মেলনের সভাপতি বিধানসভা নির্বাচনে যাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর আসনে বসতে পারেন তার চেষ্টা করবেন বলেও জানান তিনি। সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিম বিধানসভার বিধায়ক ফিরোজা বিবি, পাঁশকুড়া পৌরসভার পৌর প্রধান নন্দকুমার মিশ্র সহ একাধিক অতিথি বৃন্দ।

এদিন পাঁশকুড়া পৌরসভার পৌর প্রধান নন্দকুমার মিশ্র বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মানবিক মুখ্যমন্ত্রী তার প্রতিটি প্রকল্প মানুষের কাজের জন্য”। তিনিও অসময়ে পাশ করা ডাক্তারদের পাশে না পেলেও গ্রামীণ ডাক্তারদের পাশে পাওয়ার কথা স্বীকার করেন। একইসঙ্গে এদিন গ্রামীণ চিকিৎসকদের সমস্যার কথা শুনে তা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পেশ করার আশ্বাস দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রক্ত দিয়ে সরকার পরিবর্তন করব : রাজীব । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়ার খলিসানি কালীতলায় উলুবেড়িয়া পূর্ব বিধানসভা দু’নম্বর মণ্ডল বিজেপির উদ্যোগ স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হল। রবিবার কপিল চন্দ্র স্মৃতি ভবনে এই শিবিরের উদ্বোধন করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। রক্তদান শিবিরে মোট ৭০ জন বিজেপি সর্মথক রক্তদান করেন। এদিন রক্তদাতাদের পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানান রাজীব […]

Subscribe US Now

error: Content Protected