BREAKING: বুলডোজার এনে ভাঙা হচ্ছে কঙ্গনার অফিস, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 34 Second

অনুমতি ছাড়াই অবৈধ নির্মাণের অভিযোগে এই বছর জানুয়ারিতেই পালি হিলে ৪৮ কোটি টাকা দিয়ে বানানো কঙ্গনা রানওয়াতের অফিস ভাঙছে BMC । আজ বুধবারই দুপুর ১২.৩০ নাগাদ কঙ্গনার অনুরোধে এই নির্মাণ বিষয়ক শুনানি ছিল মুম্বই হাইকোর্টে । তার আগেই বৃহন্মুবাই মিউনিসিপ্যাল কর্পোরেশানের বুলডোজার এসে ভাঙচুর শুরু করে । সম্প্রতি মুম্বইকে পাকিস্তানের সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা । তাতেই মুম্বই প্রশাসন চটে গিয়ে অভিনেত্রীকে আচমকাই নোটিস ধরিয়ে দেয় পাশাপাশি জবাব দেওয়ার জন্য ২৪ ঘণ্টা সময় দেওয়া হয় । কিন্তু, কঙ্গনার জবাব পৌঁছনোর আগেই এই দৃশ্য ।

শুধু অফিস নয় অবাধে ভাঙচুর চলে কঙ্গনার বাড়ির ভিতরেও । রাস্তায় লোকজন ভিড় করেন এই ভাঙচুর দেখার জন্য । কঙ্গনা এই বিষয়ে ট্যুইট করে জানান, “এটা গণতন্ত্রের মৃত্যু। এই কারণেই মুম্বইকে পাকিস্তান বলেছিলাম।” উদ্ধব ঠাকরেকে তিনি বাবরের সঙ্গে তুলনা করেন । বলেন, “বাবরের প্রতিনিধিত্বে রামমন্দির ভাঙা হচ্ছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভ্যাকসিন ট্রায়ালে অসুস্থ ভলান্টিয়াররা, আপাতত ট্রায়াল বন্ধের নির্দেশ । এম ভারত নিউজ

মানবদেহে অক্সফোর্ডের ভ্যাকসিনের ট্রায়াল বন্ধ করল ব্রিটেনের ফার্মা কোম্পানি অ্যাস্ট্রাজেনেকা। মঙ্গলবার রাতে অ্যাস্ট্রাজেনেকার তরফে এই ট্রায়াল বন্ধ করার কথা জানানো হয়েছে। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের সঙ্গে মিলে এই ভ্যাকসিনের ট্রায়াল চালাচ্ছিল তারা । জানা গিয়েছে, এই ভ্যাকসিন যেসব ভলান্টিয়ারদের শরীরে প্রয়োগ করা হয়েছিল, তাঁদের মধ্যে অনেকেই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন । […]

You May Like

Subscribe US Now

error: Content Protected