হিমাচলে অগ্নিপরীক্ষা, নির্বাচনের দিন ঘোষণা কমিশনের । এম ভারত নিউজ

admin

এখন দেখার হিমাচল প্রদেশে কংগ্রেস বিজেপির বিরুদ্ধে কতটা লড়াই দিতে পারে।

0 0
Read Time:1 Minute, 36 Second

বছর শেষে হিমাচল প্রদেশ ও গুজরাটে নির্বাচন। দুই রাজ্যেই বিজেপির সংখ্যাগরিষ্ঠ সরকার, ইতিমধ্যে শুক্রবার নির্বাচন কমিশন ঘোষণা করে দিল হিমাচল প্রদেশের ভোটের দিনক্ষণ। আগামী ১২ই নভেম্বর হিমাচল প্রদেশে এক দফায় ভোট গ্রহণ প্রক্রিয়া ও ফল ঘোষণা ৮ ডিসেম্বর। ভোট গ্রহণের প্রায় একমাস পর কেন ভোট গণনা তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠছে। তবে রাজনৈতিক মহল মনে করছে কালীপুজোর পরেই গুজরাটে নির্বাচনের দিন ঘোষণা করবে কমিশন। তারপর একই দিনে দুই রাজ্যের ফলাফল ঘোষণা করা হতে পারে বলেই এত দেরিতে হিমাচল প্রদেশের ফলাফল ঘোষণা। হিমাচলে বিজেপি ২০১৭ সালে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়েছিল ।

সেবার বিজেপি পেয়েছিল ৪৩টি আসন,কংগ্রেসের পেয়ে ছিল ২২টি আসন। কংগ্রেসের হিমাচল প্রদেশের হেভিওয়েট নেতা নেতা বীরভদ্র সিং হওয়ার পর থেকেই কংগ্রেস হিমাচল প্রদেশের ছন্নছাড়া। তাই এখন দেখার হিমাচল প্রদেশে কংগ্রেস বিজেপির বিরুদ্ধে কতটা লড়াই দিতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

খোদ অমিত শাহের বাড়িতে উদ্ধার ৫ ফুট লম্বা সাপ । এম ভারত নিউজ

এ যেন এক অবাক ঘটনা! দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দিল্লির বাড়ি থেকে একটি পাঁচ ফুটের লম্বা সাপ উদ্ধার করল বনপ্রাণ বিভাগ। ঘটনা সূত্রপাত বৃহস্পতিবার সকালে, স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তা রক্ষীদের চোখে পড়ে সাপটি, এরপরই এই ঘটনা সামনে আসতেই হুলুস্থুল পড়ে যায় দেশ জুড়ে। অমিত শাহের নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকদের কাছ থেকে জানা […]

Subscribe US Now

error: Content Protected