ভয়াবহ করোনা পরিস্থিতিতেও মোদীর সভা কমছে না রাজ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:4 Minute, 16 Second

দেশজুড়ে করোনা বাড়ছে, রাজ্যে এখনও তিন দফার ভোট বাকি| করোনা পরিস্থিতি মাথায় রেখে বামেরা বড় জমায়েত বন্ধ রেখেছে। কংগ্রেস নেতা রাহুল গাঁধী রাজ্যের সব সফর বাতিল করেছেন । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জানিয়েছেন, কলকাতায় আর কোনও বড় সভা বা কর্মসূচি করবেন না। সর্বত্র বক্তৃতাও হবে ছোট। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রস্তাবিত কর্মসূচি অপরিবর্তিতই থাকছে। তিনি কলকাতাতেও সমাবেশ করবেন। বিজেপি সূত্রে জানানো হয়েছে, এ সবই হবে করোনা বিধি মেনে। কারণ, তেমনটাই নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রীর দফতর। গোটা দেশের সঙ্গে করোনার দ্বিতীয় ঢেউ পশ্চিমবঙ্গেও শুরু হয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণের সংখ্যা। রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত রবিবারের বুলেটিন জানিয়েছে, শেষ ২৪ ঘণ্টায় বাংলায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৪১৯ জন। এর ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় করোনা পরিস্থিতি নিয়ে রবিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন।এ হেন পরিস্থিতির মধ্যেই রাজ্যে প্রধানমন্ত্রী ভোট প্রচারে আসছেন। তবে দু’দিনে ৪টি সমাবেশ করার কথা থাকলেও তা এক দিনেই সারবেন বলে জানা গিয়েছে বিজেপি সূত্রে। একই সঙ্গে প্রতিটি জনসভায় কঠোর ভাবে মানা হবে সামাজিক দূরত্ব। প্রধানমন্ত্রীর দফতর থেকেই এই নির্দেশ এসেছে বলে সোমবার জানালেন রাজ্য বিজেপি-র পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

টুইটারে তিনি লিখেছেন, ‘করোনা সংক্রমণ পরিস্থিতি মাথায় রেখে প্রধানমন্ত্রীর দফতর থেকে নির্দেশ দেওয়া হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর সভার রূপ বদল করতে হবে। সামাজিক দূরত্ব বিধিতে বিশেষ নজর দিতে হবে’।পশ্চিমবঙ্গে নির্বাচনের প্রচারে ১২ বার বাংলায় এসেছেন মোদী। এখনও পর্যন্ত তিনি ১৮টি সমাবেশ করেছেন। বিজেপি সূত্রে আগে জানা গিয়েছিল, আগামী ২১ ও ২৪ এপ্রিল দু’টি সফরে ৪টি সমাবেশ করবেন তিনি। বিজেপি-র পক্ষ থেকে জানানো হয়েছে, পরিবর্তিত পরিস্থিতিতে আগামী ২৪ এপ্রিল, শনিবার একই দিনে ৪টি সমাবেশ করবেন মোদী। মালদহের বিএড কলেজ ময়দান, মুর্শিদাবাদের নর্দার্ন পার্ক, কলকাতার ভবানীপুর এবং বীরভূমের সিউড়িতে। এমনিতেই বঙ্গে মোদীর প্রচারের সময়ে যাঁরা তাঁর সংস্পর্শে আসেন তাঁদের কোভিড পরীক্ষা বাধ্যতামূলক। বিজেপি সূত্রে জানা গিয়েছে, প্রস্তাবিত ৪টি সভার ক্ষেত্রে সর্বত্র পর্যাপ্ত পরিমাণে মাস্ক ও স্যানিটাইজার রাখা হচ্ছে। সভার আগে গোটা এলাকা স্যানিটাইজ করা হবে। সমাবেশের স্বেচ্ছাসেবকদের বলা হয়েছে, মোদীর বক্তৃতা শুনতে আসা সকলেই যেন মাস্ক পরে থাকেন, তা তাঁদের নিশ্চিত করতে হবে। যাঁরা পরে আসবেন না তাঁদের দলের পক্ষ থেকে মাস্ক দিতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ষষ্ঠ দফার শেষ প্রচার আজই । এম ভারত নিউজ

দেশের পাশাপাশি রাজ্যে করোনা সংক্রমনের মাত্রা ঊর্ধ্বগামী হওয়ায় নির্বাচন কমিশনের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, প্রত্যেক দফার ভোট গ্রহণ শুরু হওয়া ঠিক ৭২ ঘন্টা আগে বন্ধ করতে হবে ভোটের প্রচার। সেই নির্দেশ অনুসারে আজ সন্ধে সাতটায় বন্ধ হয়ে যাচ্ছে ষষ্ঠ দফার নির্বাচনী প্রচার। আজ নির্বাচনী প্রচার সারছেন বেশকিছু হেভিওয়েট নেতা। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected