নাইট কারফিউ এবার রাজস্থানে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে কাবু গোটা দেশ, ব্যাতিক্রম নয় রাজস্থানও । এবার রাজস্থানে সিনেমাহল, মাল্টিপ্লেক্স, জিম, ১-৯ শ্রেণী অবধি স্কুল প্রভৃতি বন্ধের নির্দেশিকা জারি করল রাজস্থানের হোম সেক্রেটারির দপ্তর।

এছাড়াও যেকোনো ধরনের জমায়েতে ১০০ জনের বেশি মানুষকে একসঙ্গে জমায়েত করতে দেওয়া হবে না, এমনটাই জানিয়েছেন রাজস্থানের হোম সেক্রেটারি অভয় কুমার। এই সব কিছুর সঙ্গেই মাস্ক পরা, স্যানিটাইজার ব্যবহার করা ও সামাজিক দূরত্ব বিধি মেনে চলার উপরেও কঠোরভাবে জোর দেওয়া হবে বলে জানান তিনি। পাশাপাশি টিকাকরণের কাজও যে জোরকদমে চলবে, তাও জানাতে ভুল করেননি রাজস্থানের এই স্বরাষ্ট্রসচিব।

এপ্রিলের ৫-১৯ তারিখ অব্দি এই নির্দেশিকা কার্যকর হবে বলে সূত্রের খবর। রাজস্থানে রবিবার দিন ১৭২৯ জন মানুষ করোনা আক্রান্ত হয়েছেন এবং ২ জন মানুষ মারা গেছেন। এই নিয়ে এই রাজ্যে সর্বমোট ৩,৩৯,৩২৫ জন মানুষ করোনা আক্রান্ত হলেন, যাদের মধ্যে মৃত মানুষের সংখ্যা ২,৮২৯। সবমিলিয়ে দিন দিন এই রাজ্যে করোনা পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ হচ্ছে, একথা বলাই যায় । তাই সবাইকেই সাবধানতা অবলম্বন করেই চলতে হবে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কয়লা কান্ডে বিচারের দায়িত্বে দুটি বিশেষ আদালত । এম ভারত নিউজ

সোমবার সুপ্রিম কোর্ট দুটি বিশেষ আদালতকে কয়লা কেলেঙ্কারির মামলার বিচারের দায়িত্বে বহাল করেছে। বর্তমানে ৪১ টি কয়লা ব্লক সম্পর্কিত কেলেঙ্কারির মামলা দিল্লির পতিয়ালা হাউস দায়রা আদালতে বিচার মুলতুবি থাকায় এমন সিদ্ধান্ত নিল সুপ্রিম কোর্ট।ভারতের প্রধান বিচারপতি এসএ ববদেয়ের নেতৃত্বে তিন বিচারপতি বেঞ্চ এই আদেশ দেওয়া হয়েছে ।বর্তমানে কয়লা কেলেঙ্কারির মামলার […]

Subscribe US Now

error: Content Protected