“এখনই নয় লকডাউন”, ঘোষণা মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

দেশজুড়ে লাগাতার বেড়ে চলেছে করোনা সংক্রমণ। সুনামির মতোই আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। ভাইরাসের এই দাপট সামলাতে কার্যত হিমশিম খাচ্ছেন চিকিৎসকেরা। পশ্চিমবঙ্গের অবস্থাও আশঙ্কাজনক। হু হু করে বাড়ছে নতুন আক্রান্তের সংখ্যা। কিন্তু এই পরিস্থিতিতেও এখনই লকডাউন বা নাইট কার্ফু হবে না বলেই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
সোমবার সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন “এখনই লকডাউন জারির কোনও পরিকল্পনা নেই। লকডাউন করলেই কি সব বদলে যাবে? লোকের অসুবিধা হবে না! নাইট কার্ফু করে কিছু হবে না। নাইট কার্ফু কোনও সমাধান নয়।” এছাড়াও রাজ্যবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন “আতঙ্কের কোনও কারণ নেই। টাস্ক ফোর্স তৈরি করা হয়েছে।২০০ সেফ হোমে ১১ হাজার বেড রয়েছে। আরও সাড়ে ৪ হাজার বেড বাড়ানো হবে। ৪০০ অ্যাম্বুল্যান্স রয়েছে। রাজ্য সরকার সবরকম পদক্ষেপ গ্রহন করছে।”

এদিন সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন “ওয়ার্ক ফর্ম হোমে জোর দেওয়া হয়েছে। স্কুলগুলিতে ছুটি দেওয়া হয়েছে।নির্বাচনটা একদিনে করে নিলে ভালো হত। নির্বাচন প্রক্রিয়াটা যত তাড়াতাড়ি শেষ হবে, তত প্রশাসন ভালো ভাবে কাজ করতে পারবে এই পরিস্থিতিতে। ভোট সামলাবে না কোভিড সামলাবে, কোনটা করবে। ছোট ছোট প্রচার সভা করা যেতে পারে”। প্রসঙ্গত গত কালই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভ্যাকসিন এর ব্যাপারে চিঠি লিখেন মমতা। রাজ্যে পর্যাপ্ত ভ্যাকসিনের অভাব রয়েছে এমন অভিযোগ আনেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা মোকাবিলায় এবার অংশ নিল 'ইন্ডিয়ান অয়েল' । এম ভারত নিউজ

একে করোনার সংক্রমণ দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে , তার ওপরে অক্সিজেনের ঘাটতি। এবার দেশকে এই বিপদের হাত থেকে উদ্ধার করতে এগিয়ে এলো ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড।দেশের বৃহত্তম পেট্রোলিয়াম উৎপাদনকারী সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড এবার সরাসরি করোনা যুদ্ধে পায়ে পা মেলাতে এগিয়ে এল। একাধিক রাজ্যের হাসপাতালের জন্য চিকিৎসায় ব্যবহারযোগ্য ১৫০ মেট্রিক […]

Subscribe US Now

error: Content Protected