রাজনৈতিক জল্পনা তুঙ্গে, রাজভবনে মিঠুন চক্রবর্তী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 45 Second

আগামী দোসরা এপ্রিল হতে চলেছে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা। ঠিক তার আগেই রাজনৈতিক মহলের জল্পনা তুঙ্গে তুলে দিয়ে রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে গেলেন মিঠুন চক্রবর্তী। আজ দুপুর বারোটা নাগাদ রাজ্যপালের আমন্ত্রণেই রাজভবনে পৌঁছান তিনি। তারপর সেখানে ঘন্টা খানেক সময় কাটানোর পরে সেখান থেকে বেরিয়ে যান তিনি। সূত্রের খবর সম্ভবত ,কোভিড পরিস্থিতি মোকাবিলা নিয়েই বৈঠক হয় তাঁদের।

প্রসঙ্গত উল্লেখ্য মূলত আগামী রবিবারের দিনটি রাজনৈতিক মহলের কাছে ভীষণভাবে গুরুত্বপূর্ণ । এমন পরিস্থিতিতে ধানকার এবং মিঠুনের এই বৈঠক রাজ্যের আসন্ন সরকারের সম্পর্কে অন্য কথা বলছে তাহলে? তাহলে কি আগত সরকারের ক্ষমতায় আসার পর রাজ্যের মুখ্যমন্ত্রী পদে বসতে চলেছেন মিঠুন চক্রবর্তী? যদিও সে বিষয়ে সুস্পষ্ট করে কিছু বলা না গেলেও রাজ্যপালের সঙ্গে মিঠুন চক্রবর্তীর সাক্ষাৎকার এক বিশেষ তাৎপর্য রাখছে বলেই মনে করছেন বিশেষজ্ঞ মহল।

ওদিকে রাজ্যের বর্তমান পরিস্থিতিতে বেহালদশা নিয়েই দীর্ঘক্ষণ আলোচনা করার পর রাজভবন থেকে বেরিয়ে মিঠুন চক্রবর্তী বলেন, কোনো রাজনৈতিক বিষয়ে আলোচনা হয়নি, কেবলমাত্র সৌজন্য সাক্ষাতের জন্য এসেছিলেন তিনি। তবে ঠিক এতটা সময় রাজভবনে কি সৌজন্য সাক্ষাৎ চলছিল সে বিষয়ে যথেষ্ট সন্দেহ থেকে যাচ্ছে! ভোট শুরু হবার আগে থেকেই প্রার্থী হতে চান না বলে ঘোষণা করেছিলেন মিঠুন চক্রবর্তী। বলেছিলেন ,প্রার্থী হলে স্বার্থপর হয়ে যাব। তাহলে কি সেটা কেবলমাত্র দাবার গুটি সাজানোর মতো ব্যাপার ছিল ? কেউ কেউ বলছে বিজেপি তুরুপের তাস হচ্ছে মিঠুন চক্রবর্তী। পাহাড় থেকে সমুদ্র সর্বত্রই প্রচারে গিয়েছিলেন তিনি। আগামী দিনে বিজেপি সরকার ক্ষমতায় এলে কোন বিশিষ্ট পদে দেখতে পাওয়া যাবে মহাগুরুকে?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'মজদুর কিষাণ একতা দিবস’ পালন করলেন দেশের প্রতিবাদী কৃষকেরা । এম ভারত নিউজ

দিল্লি সীমান্তে প্রতিবাদী কৃষকদের দ্বারা পালিত হল ”মজদুর কিষান একতা দিবস”, আজ পহেলা মে ,মে দিবস । সমস্ত স্থানের খেটে খাওয়া মানুষের দিন আজ। আজ দিল্লিতে এই উৎসব পালনের কথা জানানো হল সংযুক্ত কিসান মোর্চার তরফ থেকে। জানা যাচ্ছে সংযুক্ত কিষান মোর্চার, অন্তর্গত সমস্ত কৃষকেরা দীর্ঘদিন ধরে কৃষির এই বিলের […]

Subscribe US Now

error: Content Protected