২৪-এর প্রস্তুতি এখন থেকেই, দিল্লিতে রোড শো-এ মোদি। এম ভারত নিউজ

Mbharatuser

বর্ণাঢ্য রোড শো করেই সেই বৈঠকে যোগ দিতে যাবেন প্রধানমন্ত্রী।

0 0
Read Time:3 Minute, 0 Second

আজ দিল্লিতে রোড শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন দুপুর ৩টা থেকে রোড শো শুরুর কথা রয়েছে। ইতিমধ্যেই যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে তৎপর রয়েছে দিল্লি পুলিশ প্রশাসনও। অন্যদিকে, আজ থেকে ২ দিনের কর্মসমিতির বৈঠক রয়েছে বিজেপির। এদিন বিকেলে দিল্লির এনডিএমসি কনভেনশন সেন্টারে পদ্ম শিবিরের জাতীয় কর্মসমিতির বৈঠক শুরু হচ্ছে। বর্ণাঢ্য রোড শো করেই সেই বৈঠকে যোগ দিতে যাবেন প্রধানমন্ত্রী।

বিজেপি সূত্রের খবর, সোমবার বিকেল ৪টে থেকে মূল বৈঠক শুরু হবে। চলবে ১৭ জানুয়ারি বিকেল ৪টে পর্যন্ত। এই বৈঠক থেকেই চব্বিশের লড়াইয়ের সুর বাঁধবে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। প্রধানমন্ত্রী ছাড়াও এদিনের বৈঠকে উপস্থিত থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরা।

দিল্লির পটেল চক থেকে পার্লামেন্ট স্ট্রিট পর্যন্ত রোড শো করবেন প্রধানমন্ত্রী। সে কারণে অশোক রোড, জয়সিং রোড, সংসদ মার্গ, টলস্টয় রোড, রফি মার্গ, যন্তর মন্তর রোডের মতো গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ থাকবে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। ফলে আশপাশের রাস্তায় যানজট তৈরি হবে বলেও আশঙ্কা করা হচ্ছে।

সম্প্রতি, কর্ণাটকের হুবলিতে রোড শো করেছিলেন প্রধানমন্ত্রী। গাড়ির সামনে পাদানিতে দাঁড়িয়ে হাত নাড়ছিলেন তিনি। সেইসময় হঠাৎ করে নিরাপত্তাবেষ্টনী টপকে এক কিশোর ছুটে আসে প্রধানমন্ত্রীর দিকে। তাঁর হাতে থাকা মালা, প্রধানমন্ত্রীকে পরাতে যাচ্ছিল সে। যদিও মালা পরানোর আগেই তাঁকে সরিয়ে দেওয়া হয়। তাই এবার সেই ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সে বিষয়ে আরও তৎপর রয়েছে পুলিশ।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নেপাল দুর্ঘটনায় এখনও পর্যন্ত উদ্ধার ৬৮ জনের দেহ! এম ভারত নিউজ

বিমানের মধ্যে থাকা পাঁচ ভারতীয়ের মধ্যে চারজন পোখারার পর্যটন কেন্দ্রে প্যারাগ্লাইডিং করতে যাচ্ছিলেন।

Subscribe US Now

error: Content Protected