ভয়াবহ বৃষ্টিপাতে ধস নামল সেবকে, মৃত ১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

দীর্ঘ কয়েক দিন ধরে লাগাতার বৃষ্টির জোরে ধস নামল সেবকে। যার ফলে ইতিমধ্যে মৃত্যু হয়েছে ভারতীয় এক সেনার। পাশাপাশি আহত হয়েছেন একজন। প্রসঙ্গত উল্লেখ্য গত বুধবার থেকে লাগাতার বৃষ্টিপাতের ফলে চিন্তার মুখে ডুয়ার্সের জনজীবন। জানা যাচ্ছে ডুয়ার্স থেকে সিকিম যাওয়ার রাস্তায় ধস নেমেছে। ইতিমধ্যেই প্রবল বৃষ্টিপাতের ফলে পাহাড়ি নদী গুলিতে জলস্তর বাড়তে শুরু করেছে। আবহাওয়া দপ্তরের তরফ থেকে প্রকাশিত তথ্য অনুসারে আগামী রবিবার পর্যন্ত বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা রয়েছে ডুয়ার্সে ।

প্রসঙ্গত উল্লেখ্য গতকাল বিকালে সেবক কালীমন্দির এলাকায় ধস নামে ৩১ নম্বর জাতীয় সড়কে। যার কারণে, চলন্ত একটি অটোর ওপর হঠাতই হুড়মুড়িয়ে পাথর পড়তে শুরু করে। আর ওই অটোতেই উপস্থিত ছিলেন ভারতীয় জওয়ানটি।আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই অটোতে উপস্থিত চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে ইতিমধ্যেই। শুধু তাই নয় ইতিমধ্যেই ধস নেমেছে ১০ নম্বর জাতীয় সড়কে। যার ফলে পশ্চিমবঙ্গ এবং সিকিমের মধ্যবর্তী যাতায়াত বিচ্ছিন্ন হয়ে গিয়েছে সম্পূর্ণভাবে। এছাড়াও বারংবার ধসের মুখোমুখি হতে হচ্ছে ২৯ মাইল এলাকাটিকেও । ইতিমধ্যেই বিপর্যস্ত এলাকাগুলিতে উপস্থিত হয়েছেন পূর্ত দফতরের কর্মীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মমতাকে সামনে রেখেই জোট-বৈঠকের ডাক সোনিয়ার । এম ভারত নিউজ

লক্ষ্য লোকসভা নির্বাচন ২০২৪। ইতিমধ্যেই রাজ্যের অবিজেপি জোট গুলিকে একত্রিত করে, লড়াইয়ে নামতে চলেছেন মমতা- সোনিয়ারা। সদ্য শেষ হয়েছে বাদল অধিবেশন। এমনকি নির্দিষ্ট দিনের দুদিন আগেই শেষ করতে হয়েছে এই অধিবেশন। আর সেই অধিবেশন শেষ হতে না হতেই পরবর্তী কর্মসূচির ঘোষণা করা হল অবিজেপি দলগুলির তরফ থেকে। জানা যাচ্ছে আগামী […]

You May Like

Subscribe US Now

error: Content Protected