তৃণমূলে ফিরছেন সৌমিত্র খাঁ ? জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া দলবদলুরা একে একে ‘ঘরে দেরার গান’ গাইতে শুরু করেছেন বিধানসভা নির্বাচনের পরেই। এবার দলীয় হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এমনকি জেলা মিডিয়া সেলের গ্রুপ থেকেও বেরিয়ে গিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, আজ শনিবার বিকেলে দিলীপ ঘোষের ডাকা সাংগঠনিক বৈঠকেও থাকছেন না সৌমিত্র খাঁ। আর তাঁর এই তিন সিদ্ধান্তকে ঘিরেই জল্পনা তুঙ্গে উঠেছে বঙ্গ রাজনীতির ময়দানে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে,  এবার কি তাহলে বিজেপি ছেড়ে সুজাতা-পথের পথিক হতে চলেছেন তিনি? ঘটনার সূত্রপাত শুক্রবার বিকেলে। ওইদিনই জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপে এদিনের সাংগঠনিক বৈঠকের কথা প্রথম জানানো হয়। তার কিছুক্ষণের মধ্যেই  ওই গ্রুপ ছেড়ে বেরিয়ে আসেন সৌমিত্র খাঁ। অবশ্য এই গ্রুপ লেফট করার বিষয়টিকে নিছক অসাবধানতার ফলে হওয়া তুচ্ছ ঘটনা বলেই চালাতে চাইছেন সৌমিত্র খাঁ।

তাঁর দাবি, “অনেক গ্রুপ সামলাতে হয় কাজেই অসাবধানতায় এই ধরনের ছোটখাট ‘ভুল’ হয়ে যায়।” তা নাহয় মানা গেল, কিন্তু বৈঠকে না যাওয়ার সিদ্ধান্ত কেন? এবার আর ক্ষোভ চেপে রাখেননি সৌমিত্র খাঁ। স্পষ্টতই জানান, বৈঠকে যোগ দেওয়ার জন্য বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারকে আমন্ত্রণ জানানো হলেও তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। তিনি প্রত্যাশা করেছিলেন তাঁকে আনুষ্ঠানিকভাবে এই বার্তা দেওয়া হবে। অবশ্য এরই পাশাপাশি লকডাউন বিধি মানার কথাও বলছেন সৌমিত্র খাঁ। যদিও এত সাফাইয়ের পরও এই টালমাটাল রাজনৈতিক পরিস্থিতিতে কোনো কিছুকেই ‘ অসম্ভব’ বলে উড়িয়ে দিতে নারাজ রাজনৈতিক পর্যবেক্ষকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অভিষেকের জায়গায় তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ । এম ভারত নিউজ

আপাতত ‘এক ব্যক্তি এক পদ’ পথেই হাঁটতে চায় তৃণমূল। সেই কারণেই বেশ ভালোরকম পরিবর্তন চলছে দলীয় পদগুলিতে। এদিন তৃণমূলের রাজ্য সভাপতি পদ থেকে ইস্তফা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলের ওয়ার্কিং কমিটির বৈঠকেই ইস্তফাপত্র জমা দেন তিনি। তাঁর বদলে যুব তৃণমূলের রাজ্য সভাপতি হলেন অভিনেত্রী সায়নী ঘোষ। আপাতত দিল্লিকে পাখির চোখ করেই […]

Subscribe US Now

error: Content Protected