কাঁথি থেকে মমতাকে `সভা` চ্যালেঞ্জ শুভেন্দুর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 54 Second

জমে উঠেছে বঙ্গ রাজনীতির লড়াই। আগামী ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই খবর প্রকাশ্যে আসতেই পালটা নন্দীগ্রামেই সভা করার কথা ঘোষণা করলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার কাঁথিতে রোড শো’র পর সভা থেকে শুভেন্দু একেবারে খোলাখুলি মমতাকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, আপনি ৭ তারিখ নন্দীগ্রামে আসছেন তো, আসুন। আমিও তার পরদিন সভা করব।’ এরপরই তিনি দাবি করেন, মমতা সরকারি ক্ষমতা দিয়ে লোক আনবেন, আমার সঙ্গে ভালোবেসে থাকবে মানুষ।

শুভেন্দু দল ছাড়ার পর পূর্ব মেদিনীপুরে নতুন করে ঘর গোছাতে হচ্ছে ঘাসফুল শিবিরকে। বুধবার কাঁথিতে বিশাল মিছিল করে সভা করেন সৌগত রায়, ফিরহাদ হাকিমরা। সেখান থেকে শুভেন্দুকে আক্রমণ শানান তাঁরা। এদিন পালটা কাঁথি থেকে সৌগত-ফিরহাদদের নজিরবিহীন আক্রমণ শানিয়েছেন শুভেন্দুও।

এদিনের সভা থেকে পুলিশ কর্মীদের উদ্দেশে হুমকি দিয়ে তিনি বলেন, ‘তালিকা তৈরি আছে। বিজেপি ক্ষমতায় আসছে, ১০ বছর কম্পালসারি ওয়েটিংয়ে থাকবে হবে।’ তৃণমূলের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেন, ‘বিজেপিতে থাকা আমার ভাইরা ৪৯ করে ফেলেছে, এবার আমি এসছি সেটা ৫১ করতে। গোপীবল্লভপুরের দিলীপ ঘোষ আর নন্দীগ্রামের শুভেন্দু অধিকারী- দুজনে হাত মিলিয়েছি। সাগর পারের মাটি আর জঙ্গলমহলের মাটি হাত মিলিয়েছে। যেতে তোমাকে হবেই।’ আত্মবিশ্বাসের সুরে শুভেন্দু বলেন, ‘পদ্ম ফুটিয়েই আমি ঘুমোতে যাব। আমি আর দিলীপ ঘোষ জঙ্গলমহলে ৩৫টা আসনই বিজেপিকে জেতাব।’

গতকালের সভায় সৌগত রায়রা যে পরিবারতন্ত্রের কথা বলেছিলেন, আজ সেকথার জবাব দেন শুভেন্দু। তিনি বলেন, ‘আমি কারও লাল চুল, কানে দুল যুব তৃণমূলের কথা বলিনি। বলেছি- কয়লা পাচার, পাথর পাচার, গোরু পাচারকারী তোলাবাজ ভাইপোর কথা। এরপর কিডনি পাচার বাকি আছে, ক্ষমতায় এলে তাও করে দেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সত্যিই কি মিলছে 'স্বাস্থ্যসাথী'র পরিষেবা ? ভাইরাল ভিডিও । এম ভারত নিউজ

প্রতিশ্রুতি কি শুধুই শো-অফ ? তবে কেন মিলল না স্বাস্থ্যসাথী কার্ডের পরিষেবা ? রাজ্য সরকারের অন্যতম প্রকল্প স্বাস্থ্যসাথী। যে প্রকল্পে বিনামূল্যে সাধারণ মানুষকে পাঁচ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দেওয়া হয় বলে দাবি সরকারের। ইতিমধ্যে প্রচুর মানুষকে এই কার্ড তৈরি করে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ভোটের মুখে দুয়ারে […]

Subscribe US Now

error: Content Protected