তৃতীয় দফার নির্বাচনে কে কোথায় প্রার্থী, দেখে নিন এক নজরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 6 Second

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোটের দিন দিন উত্তপ্ত হয়ে উঠছে। ভোটের হাওয়া উত্তপ্ত হয়ে ওঠার সাথে সাথেই বিভিন্ন দল তাদের প্রচারে পারদও যে চড়াচ্ছে, সে কথা বলাই বাহুল্য। আগামীকাল হতে চলেছে পশ্চিমবঙ্গের তৃতীয় দফার ভোটগ্রহণ। এই দফায় কোন কেন্দ্রে কে প্রার্থী হচ্ছেন, আসুন দেখে নিই এক নজরে…….

জগৎবল্লভপুর – সীতানাথ ঘোষ(তৃণমূল কংগ্রেস,নতুন),অনুপম ঘোষ(বিজেপি),সেখ সাব্বির আহমেদ (আইনজীবি- সংযুক্ত মোর্চার আইএসএফ প্রার্থী)।

উদয়নারায়নপুর- সমীর কুমার পাঁজা(শিক্ষক,একই কেন্দ্রে তৃতীয় বারের জন্য তৃণমূল কংগ্রেস ),অনুপ কোলে(সংযুক্ত মোর্চার কংগ্রেস ),সুমিত রঞ্জন কাঁড়ার(সমাজসেবী,বিজেপি)।

আমতা- সুকান্ত পাল (গ্রামীণ হাওড়া যুব তৃণমূল কংগ্রেস সভাপতি ),অসিত মিত্র( প্রদেশ কংগ্রেসের রাজ্য সহ সভাপতি,চার বারের বিধায়ক,এলাকায় স্বচ্ছ ভাবমূর্তি সম্পন্ন সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী),দেবতনু ভট্টাচার্য্য (বিজেপি),সঞ্জীব সাঁতরা(এসইউসিআই)।

বাগনান-অরুনাভ (রাজা)সেন(তৃণমূল কংগ্রেস ),বসির আহমেদ খান(সংযুক্ত মোর্চার সিপিআইএম),অনুপম মল্লিক(বিজেপির হাওড়া,হুগলী,মেদিনীপুরের দায়িত্ব প্রাপ্ত নেতা),পম্পা সরকার বেরা(এসইউসিআই)।

শ্যামপুর-কালিপদ মন্ডল(একই কেন্দ্রে তৃতীয় বারের জন্য প্রার্থী,প্রবীণ নেতা),তনুশ্রী চক্রবর্তী (বিজেপির অভিনেত্রী প্রার্থী,প্রথমবার),অমিতাভ চক্রবর্তী (দক্ষ কংগ্রেস সংগঠক,সংযুক্ত মোর্চা সর্মথিত),প্রদীপ মন্ডল(এসইউসিআই)।

উলুবেড়িয়া উত্তর-ড.নির্মল মাজি(বিদায়ী মন্ত্রী,তৃনমূল কংগ্রেস ),অশোক দোলুই(সংযুক্ত মোর্চার সিপিআইএম নতুন প্রার্থী),চিরণ বেরা( বিজেপি)।

উলুবেড়িয়া দক্ষিণ -পুলক রায়(গ্রামীণ হাওড়ার সভাপতি,তৃতীয় বারের জন্য প্রার্থী তৃণমূল কংগ্রেসের),কুতুবউদ্দিন আহমেদ (সংযুক্ত মোর্চার ফরোয়ার্ড ব্লক প্রার্থী),পাপিয়া অধিকারী (অভিনেত্রী,বিজেপি),জয়ন্ত খাটুয়া(এসইউসিআই)।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূল কংগ্রেস নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম, ভিভিপ্যাড । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি,হাওড়াঃ গত ভোররাতে গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের তুলসীবেড়িয়ার ১৮৫ নং বুথের অন্তর্গত তৃণমূল কংগ্রেস নেতা গৌতম ঘোষের বাড়ি থেকে উদ্ধার ৬ টি ইভিএম ও বেশ কয়েকটি ভিভিপ্যাড। এই ঘটনার জেরে কার্যত রনক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা। সেক্টর অফিসার সহ পুলিশ কর্মীদের ঘেরাও বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় […]

Subscribe US Now

error: Content Protected