ভয়াবহ আগুন পুনের সিরাম ইনস্টিটিউটে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

বৃহস্পতিবার বেলা ১ টা নাগাদ আগুন লাগে পুনের মঞ্জুরি অঞ্চলের সিরাম ইনস্টিটিউটে। এ ঘটনার পর থেকেই চাঞ্চল্য ছড়ায় গোটা দেশে।সিরাম ইন্সটিটিউটের ১ নম্বর টার্মিনালের গেট থেকে কুণ্ডলী পাকানো আগুনের ধোঁয়া উঠতে দেখা যায়। সিরামেই তৈরি হয়েছে কোভিশিল্ড ভ্যাকসিনটি। সূত্রের খবর অনুসারে জানা গেছে আগুন লেগেছে বিসিজি ও রোটাভ্যাকসিন ইউনিটের চতুর্থ ও পঞ্চম তলে। সুরক্ষিত রয়েছে কোভিড ভ্যাকসিন ইউনিট।

শ্রীরাম ইনস্টিটিউট এর তরফ থেকে জানানো হয়েছে চিন্তার কোন কারণ নেই কারণ কোভিশিল্ড টিকার কোন প্রকার ক্ষতি হয়নি ।তা যথেষ্ট সুরক্ষিত অবস্থায় রয়েছে। এক্ষেত্রে মহারাষ্ট্রের খাদ্য ঔষধ মন্ত্রী রাজেন্দ্র সিংহ জানিয়েছেন আগুন লেগেছিল বিসিজি কারখানায় সেক্ষেত্রে যথেষ্ট করোনার টিকা সুরক্ষিত রয়েছে। সূত্রের খবর অনুসারে এই ঘটনার নিয়ন্ত্রণের জন্য মোট 18 টি দমকলের ইঞ্জিন আনতে হয়েছিল। যথেষ্ট তৎপরতার সাথে তারা তাদের কাজ করে চলেছেন ।এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি ।পাশাপাশি সাবধানতার সাথে বের করে আনা হয়েছে বিল্ডিংয়ে আটকে পড়া মানুষদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের গ্রামীণ যুব মোর্চার সভাপতি হলেন উমাশঙ্কর । এম ভারত নিউজ

নির্বাচন যত এগিয়ে আসছে, ততই সংগঠনকে মজুবত করতে চাইছে রাজ্যের গেরুয়া শিবির। সেই অনুযায়ী গ্রামীণ হাওড়া জেলা যুবমোর্চার সংগঠনকে ঢেলে সাজাতে ফের যুব মোর্চার জেলা সভাপতি করা হল উমাশঙ্কর হালদারকেই। জেলা বিজেপি সূত্রে এমনই খবর। বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি পদে সৌমিত্র খাঁ বসার পর গ্রামীণ বিজেপির যুব মোর্চার সভাপতি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected