‘ভোট না দিলে জল বন্ধ করে দেব’, প্রচারের নামে হুঁশিয়ারি নেতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 29 Second

হয় জিতব, না হয় মরব, এই প্রবাদের বাসবায়ন করার প্রচেষ্টায় তৃণমূল প্রার্থী তাপস চট্টোপাধ্যায় । রাজারহাট-নিউটাউন কেন্দ্রের তৃণমূল প্রার্থী তাপসবাবু । দলের প্রার্থীতালিকা ঘোষণার পর থেকেই অনুগামীদের নিয়ে পথে নেমে গিয়েছেন তিনি। আর আজ শনিবার সকালে তাপস দাবি করেন, ‘জয়ের বিষয়ে আমি ১০০ শতাংশ নিশ্চিত। মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি জানিয়ে দিয়েছি, ২ মে জিতে আপনাকে সার্টিফিকেট দেব। আর তা যদি না হয়, তাহলে ৩ তারিখ আপনার বাড়ির সামনে আমার ডেডবডি থাকবে।’ এছাড়াও বিজেপিকে বহারগত তকমা দিয়ে তাঁদের বিরুদ্ধে লড়ার কথাও বলেন তিনি ।

অন্যদিকে, হুগলির সপ্তগ্রামের প্রার্থী তপন দাসগুপ্ত প্রচারের নামে রীতিমত হুমকি দিচ্ছেন । আজ শনিবার আসন্ন বঙ্গ বিধানসভা ভোটের প্রচারে নেমে তিনি বলেন, ‘যেখানে আমার ভোট পড়বে না, বুথ দেখব, লাইনও যাবে না, জলও যাবে না, জল দেব না, কিচ্ছু দেব না, এরপর বিজেপিকে দিয়ে করাতে হবে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

শিলিগুড়িতে মহা মিছিলে মমতা। এম ভারত নিউজ

বঙ্গ ভোট ২০২১, নির্বাচন কমিশনের ভোটের দিনলিপি প্রকাশের পর প্রার্থী তালিকা, একে একে সব ধাপ সম্পন্ন করে এখন সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে সাধারণ মানুষের কাছে পৌঁছে যাওয়ার, ঠিক এমনই সিদ্ধান্ত নিলেন তৃণমূল সুপ্রিমো। সম্ভবত সেই কারণেই ভোটের প্রার্থী তালিকা প্রকাশের পর প্রথম মহামিছিলের আয়োজন হল শিলিগুড়িতে। পরিবর্তনের বছরে বামেদের এই কেন্দ্রটি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected