মিঠুনের সভা থেকে ফেরার পথে দুর্ঘটনা বিজেপি কর্মীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 42 Second

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: মহাগুরু মিঠুন চক্রবর্তীর সভা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন চার বিজেপি সমর্থক। মহাগুরুর রোড শো থেকে ফেরার পথে দুটি বাইকে চারজন বিজেপি সমর্থক বাড়ি ফেরার সময় একটি ছোট হাতি গাড়ির সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। মুখোমুখি সংঘর্ষে আহত হওয়ার তাদের চারজনকেই ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সূত্রের খবর অনুযায়ী,সেই রোড শো থেকে ফেরার পথে বৈকুন্ঠপুর এর কাছে তাদের বাইক ও সেই ছোট ট্রাক বা ছোট হাতি টির মুখোমুখি সংঘর্ষে গুরুতরভাবে আহত হন ওই চার কর্মী। ওই চার কর্মীর নাম যথাক্রমে গণেশ মাঝি, তাপস বাগদী, তপন মাঝি ও সুব্রত রায়। এনাদের সকলেরই বাড়ি ঝাড়গ্রাম ও লস্কর দিঘী এলাকায়।

এই এই চারজনের মধ্যে তিনজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক হাওয়ায় তাদের ইন্দারের প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে সত্বর অন্যত্র নিয়ে যাওয়ার প্রক্রিয়া বর্তমানে চলছে। এখন বর্তমানে তাদের তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবার আশা করছে সেখানকার স্থানীয় বিজেপি কর্মী-সমর্থক রা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছত্রধর মাহাতো কে দু'দিনের হেফাজতে নিল এনআইএ । এম ভারত নিউজ

জঙ্গলমহলে ভোট মিটতেই জাতীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেপ্তার হলেন তৃণমূলের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো। তাঁকে গ্রেপ্তার করে এনআইএ-র ৪০ সদস্যের একটি দল।তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতোকে দু-দিনের NIA হেফাজত দিল কলকাতার বিশেষ আদালত। যদিও এনইয়ে- র দাবি ছিল আগামী ১৪ দিনের জন্য হেফাজতে নেওয়া হোক তাঁকে। ২০০৯ সালে […]

Subscribe US Now

error: Content Protected