লরির ধাক্কায় মৃত্যু হল বাইক আরোহীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

নিজস্ব সংবাদদাতা ,পূর্ব মেদিনীপুর:– রামনগরে লরির ধাক্কায় মৃত্যু হল বাইক আরোহীর। ফের পথ দুর্ঘটনার খবর আসে মেদিনীপুর থেকে। পূর্ব মেদিনীপুর জেলার রামনগর-এগরা রাজ্য সড়কের ওপরে সাবিত্রাপুরে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম সুরজিৎ দাস (২৬)। তাঁর বাড়ি এগরা থানার বৈঁচা গ্রামে।

প্রত্যক্ষ দর্শীরা জানিয়েছেন, এ দিন দুপুর দেড়টা নাগাদ রামনগর থেকে এগরা দিকে মালবাহী একটি লরি বেপরোয়া গতিতে যাচ্ছিল।পাশাপাশি একই অভিমুখে সুরজিৎ দাস নামের ওই যুবকও মোটর বাইকে যাচ্ছিল। সাবিত্রাপুরের কাছে সুরজিৎ লরিটিকে অতিক্রম করতে গিয়ে সামনে চলে আসে। এরপরে লরিটি বাইকের পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলে ওই যুবকের মৃত্যু হয়। স্থানীয়রা এই রাজ্য সড়কে গাড়ির গতিবেগ নিয়ন্ত্রণের দাবিতে প্রায় ঘন্টা খানেক পথ অবরোধ করে।

প্রসঙ্গত উল্লেখ্য অবশেষে রামনগর থানার ওসি সৌরভ চিন্নাই -এর হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। তবে ঘাতক লরিটিকে পুলিশ আটক করেছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছায় তার দিদি এবং পরিবারের সদস্যরা এই ঘটনা রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন তারা প্রত্যেকেই । কিছুদিন আগেই বিয়ে করে সৌরভ। সাধারণ মানুষের দাবি , যে রাস্তায় দুর্ঘটনাটি ঘটেছে সেটি কোন হাই ওয়ে নয় তাহলে সেখানে কেন এত দ্রুত গতিতে গাড়ি চালানো হচ্ছে ,সেই বিষয়ে প্রশাসনিক মহলের তরফ থেকে করার সিদ্ধান্ত নেওয়া উচিত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"আত্মহত্যা করতে বাধ্য কোরনা কার্তিককে।" করণকে তোপ কঙ্গনার । এম ভারত নিউজ

নতুন করে আবার গুঞ্জন বলিউডে। কার্তিক আরিয়ানের সাথে করণ জোহরের সম্পর্কের অবনতি কে কেন্দ্র করে গুঞ্জন ছড়িয়েছে বেশ কিছুদিন ধরেই। সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদপত্রের মাধ্যমে জানা যায় ‘দোস্তানা ২” থেকে বাদ পড়েছেন কার্তিক।করণ জোহরের সাথে কার্তিক আরিয়ানের সম্পর্কের অবনতিই যে এই ছবি থেকে বাদ পড়ার কারণ তা নিয়ে সন্দেহের অবকাশ […]

Subscribe US Now

error: Content Protected