সাংবাদিকদের করোনাযোদ্ধা ঘোষণা মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

ডাক্তার-নার্সের পাশাপাশি এবার সাংবাদিকদেরও করোনাযোদ্ধা রূপে স্বীকৃতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকালই বিধানসভা ভোট ২০২১এর ফলাফল ঘোষণা করা হয়েছে। রাজ্যে ফের তৃতীয়বারের জন্য সংখ্যাগরিষ্ঠতার সাথে সরকার গড়তে আসছে তৃণমূল। আর তার আগেই আজ পরপর বেশ কয়েকটি কর্মসূচি সেরে ফেললেন তিনি।

প্রথমে তৃণমূলের অফিসে সমস্ত জয়ী প্রার্থীদের নিয়ে বৈঠক করেন তিনি। তারপর সেখান থেকে কালীঘাটের একটি সাংবাদিক বৈঠকে তিনি বলেন করোনার এই কঠিন পরিস্থিতিতে ডাক্তার এবং নার্সদের ভূমিকা অবশ্যই গুরুত্বপূর্ণ কিন্তু এই কঠিন পরিস্থিতিতেও দেশের বিভিন্ন প্রান্তে ছুটে খবর সামনে নিয়ে এসেছেন সমস্ত সাংবাদিকেরা। এমনকি করোনা পরিস্থিতিতে খবর সংগ্রহ করতে গিয়ে বেশ কিছু সাংবাদিকদের মৃত্যু হয়েছে অথচ এমন সত্যিকারের যোদ্ধাদের কখনোই “করোনা যোদ্ধা” রুপে সম্মান জ্ঞাপন করতে দেখা যায়নি। তাই তৃতীয়বারের মতো ক্ষমতায় আসার পরই আজ সাংবাদিক বৈঠকে সাংবাদিকদের করোনা যোদ্ধা বলে সম্মান জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য যদিও কিছুদিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, সাংবাদিকরাও অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে কাজ করছেন। সেই কারণে তাঁদেরও প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে বিবেচনা করতে হবে। একইসঙ্গে তাঁদের জন্য টিকারও ব্যবস্থা করার আবেদন জানিয়ে দিল্লি সরকার কেন্দ্রীয় সরকারকে চিঠি লিখেছে। তিনি বলেন, “কেন্দ্রীয় সরকারের উচিত সাংবাদিকদের প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে বিবেচনা করা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ নৌকোডুবি পদ্মায়, মৃত ২৫ । এম ভারত নিউজ

ফের নৌকাডুবি বাংলাদেশ। পদ্মা নদীতে নৌকা ডুবির ফলে সলিল সমাধি ঘটল ২৫টি তরতাজা প্রাণের। একটি স্পিড বোট এর সাথে বালিবোঝাই একটি বাল্ক হেডের সংঘর্ষ ঘটলে দুর্ঘটনাটি ঘটে। এখনও পর্যন্ত ২৫টি মৃতদেহ উদ্ধার করেছে বাংলাদেশ পুলিশ। আহত ৫ জনের চিকিৎসা চলছে। বাংলাদেশ প্রশাসন সূত্রে খবর সোমবার সকাল সাতটার দিকে মুন্সিগঞ্জের শিমুলিয়া […]

Subscribe US Now

error: Content Protected