৬০০ বেশি জেহাদিদের নাশ, নয়া সাফল্য পঞ্জশিরের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

মহাসাফল্য পঞ্জশিরের! ৬০০ এর বেশি জেহাদি তালিবানদের হত্যা করতে সক্ষম হয়েছেন নর্দান এলায়েন্সের এই সেনারা। ইতিমধ্যে উপত্যকায় ক্ষতিগ্রস্ত হয়ে আত্মসমর্পণ করেছে বহু তালিবানি যোদ্ধারা। প্রসঙ্গত উল্লেখ্য আফগানিস্তানের কার্যত দখল নিয়েছে তালিবানরা। তবে এখনও পর্যন্ত তাদের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে হিন্দুকুশ পর্বতমালা পাদদেশে অবস্থিত এই উপত্যকা অঞ্চলটি। প্রসঙ্গত উল্লেখ্য গত কালই পঞ্জশিরের উপত্যকা অঞ্চল দখলের দাবি জানিয়েছিল তালিবানরা। যদিও এই খবর সম্পূর্ণ ভুয়া বলে নাকচ করে দেয় পঞ্জশিরের শাসনকর্তা। তাদের দাবি, উল্টে তালিবানি জঙ্গীরা তাদের কাছে পরাস্ত হতে চলেছে। বর্তমানে তীব্র লড়াই চলছে সীমানা অঞ্চলে। তবে হার মানতে রাজি নয় নর্দান অ্যালায়েন্স। বিনা যুদ্ধে সূচাগ্র মেদিনী দিতে প্রস্তুত না তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, জানা যাচ্ছে ইতিমধ্যেই পঞ্জশিরের এই বিখ্যাত বাহিনী, তথা নর্দান অ্যালায়েন্সের কাছে পরাস্ত হয়ে মৃত্যু হয়েছে ৬০০ বেশি তালিবানি সেনার। পাশাপাশি ঘায়েল হয়ে আত্মসমর্পণ করেছে হাজারেরও বেশি তালিবানি সেনারা। এই পরিস্থিতিতে একে অপর পক্ষকে মোটেই হালকাভাবে নিতে রাজি নয়। কট্টর এই লড়াই শেষেও এই উপত্যকা কোন ভাবেই তালিবানের দেখলে যাতে না আসে, তার জন্য পার্শ্ববর্তী এলাকা গুলি থেকে আফগানি সেনারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন নর্দান অ্যালায়েন্সকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চীনকে সর্বসমক্ষে বন্ধু বলে দাবি তালিবানের । এম ভারত নিউজ

করোনাকালীন কঠিন পরিস্থিতিতে বিশ্বের দরবারে প্রস্ফুটিত হয়েছে চীনের প্রকৃত রূপ। আর তারপর থেকেই ভারত এবং চীনের মধ্যে শুরু হয়েছে এক ঠান্ডা যুদ্ধ। তবে বর্তমানে বিশ্বের সমস্ত দেশের নজর আফগানিস্থানের দিকে। বর্তমানে দেশে শাসন ভার তালিবানদের উপরে। মূলত জিহাদি এই গোষ্ঠী বিশ্বের বিচিত্র শক্তিশালী দেশকে ইতিমধ্যেই নিজের বন্ধু হিসেবে দাবি করতে […]

Subscribe US Now

error: Content Protected