বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 28 Second

অবশেষে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বঙ্গ বিজেপির উচ্চ নেতৃত্ব সাক্ষাত্‍ করেন ।শুক্রবার দুপুরে বিজেপি রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের নেতৃত্বে সংসদ ভবনে প্রধানমন্ত্রীর ঘরে যান বাংলার বিজেপি সাংসদরা । সেখানেই জানুয়ারিতে কলকাতায় আসার আমন্ত্রণ জানানো হয় মোদীকে। বিজেপি সূত্রে খবর, মোদী প্রাথমিক ভাবে সম্মত হলেও কবে, কোথায় তিনি আসতে পারেন নির্দিষ্ট করে কিছু বলেননি সে ব্যাপারে ।

আগামী এপ্রিল মাসে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন কলকাতায় হবে । সেই উপলক্ষে মমতার ডাকে মোদীর বঙ্গ সফরের সম্ভাবনা তৈরি হতে না হতেই কলকাতায় কোনও অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য আর্জি জানাল রাজ্য বিজেপি প্রধানমন্ত্রীর কাছে । আসন্ন পৌরনির্বাচনে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা থেকে শুরু করে সিএএ-বিল কার্যকরী করা-সহ একাধিক ইস্যু প্রধানমন্ত্রীর দরবারে আলোচনার বিষয়বস্তু করে তোলে বিজেপির রাজ্য সভাপতি-সহ অন্যান্য উচ্চ নেতৃবৃন্দ।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, পশ্চিমবঙ্গের বিজেপি সাংসদরা আজ পশ্চিমবঙ্গের পরিস্থিতি, রাজ্যের উন্নয়ন এবং নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) বিধি বাস্তবায়নের বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে কথা বলেছেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সবটাই জানেন তবু বঙ্গ বিজেপির মুখ থেকে রাজ্যে ঘটে যাওয়া সন্ত্রাসের কথা শুনেছেন। কী ভাবে বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছেন সেই বিষয়েও সুকান্ত মজুমদার জানিয়েছেন বলে উল্লেখ করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

'জাওয়াদের' মোকাবিলায় বিদ্যুৎ দফতরকে 'বিশেষ' নির্দেশ বিদ্যুৎমন্ত্রীর । এম ভারত নিউজ

পুরী ছুঁয়ে জাওয়াদ এগিয়ে আসছে বাংলার দিকে। শনিবার বিকেলের পর উপকূলে বাড়বে ঝড়ের দাপট। যার জেরে নবান্ন জোর তৎপর । ঘূর্ণিঝড় জাওয়াদের সতর্কতা নিয়ে আজ মাননীয় বিদ্যুৎমন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস বিদ্যুৎ ভবনে একটি বৈঠক করেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বৈঠকে উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত আধিকারিক শান্তনু বোস। এদিনের বৈঠকে ভিডিও কনফারেন্সের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected