বিপিন রাওয়াতের মৃত্যুতে শোক প্রকাশ প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 31 Second

বহু চেষ্টার পরেও আর শেষরক্ষা হল না বায়ুসেনার কপ্টার দুর্ঘটনায় আহত দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াতের। একই সঙ্গে ওই Mi-17V5 কপ্টারে থাকা আরও ১৩ জন প্রাণ হারালেন। মৃতের তালিকায় রয়েছেন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতও।

মর্মান্তিক এই দুর্ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুঃখপ্রকাশ করেছেন । টুইট করে এক শোকবার্তায় তিনি জেনারেল বিপিন রাওয়াতকে হারানোর কথা লিখেছেন । তাঁর মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত বলেও উল্লেখ করেন। রাওয়াতের সঙ্গে অন্যান্য সেনা আধিকারিকেরও মৃত্যু হয়েছে । মোদীর কথায়, এরা সবাই কাজ করেছেন দেশের জন্য । বিপিন রাওয়াতের পাশাপাশি নমো গভীর সমবেদনা জানান শোকাহত ওইসব পরিবারের প্রতি।

প্রধানমন্ত্রী আরও লিখেছেন, একজন ব্যতিক্রমী সৈনিক ছিলেন রাওয়াত। এক প্রকৃত দেশপ্রেমী রাওয়াত ভারতীয় সেনা বাহিনীকে আধুনিক করার জন্য অনেক কিছুই করেছিলেন বলেও তিনি উল্লেখ করেন। মোদীর কথায়, তাঁর দুরদর্শীতা ছিল একেবারে অন্যরকম। দেশের প্রথম সিডিএস হিসেবে সেনার বিভিন্ন দিক নিয়ে কাজ করেছেন বিপিন রাওয়াত। টুইটারে নরেন্দ্র মোদী লেখেন, ভারতে তার সেবার কথা ভুলবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, তামিলনাড়ুর সুলুর থেকে কুন্নুর গন্তব্যের পৌঁছনোর ৫ মিনিট আগেই রাওয়াতের Mi-17V5 কপ্টার ভেঙে পড়ে । প্রত্যক্ষদর্শীদের দাবি, কপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে সোজা এসে ধাক্কা মারে । পরে আরও কয়েকটি গাছে ধাক্কা মারলে সেটিতে আগুন লেগে যায়। প্রথম ৫ জনের মৃত্যুসংবাদ এলেও পরে জানা যায় সিডিএস বিপিন রাওয়াতও আর নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পাকিস্তানে বিবস্ত্র করে মহিলাদের গণপ্রহার, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

দোকানে থরে থরে সাজানো জিনিসপত্র থেকেই নাকি বেশ কিছু সামগ্রী উধাও হয়ে গিয়েছিল । সেই সময়ই চারজন মহিলা দোকানে উপস্থিত ছিলেন । আর তারপর জিনিস খোয়া যেতেই চুরির অভিযোগে একদল ব্যক্তি প্রকাশ্যে ওই চারজন মহিলাকে নগ্ন করে। তবে এখানেই শেষ নয়,ওই চারজনকে সকলের সামনে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে মারধরও করা […]

Subscribe US Now

error: Content Protected