জম্মু-কাশ্মীর সফরের দ্বিতীয় দিনেই শাহী জনসভা । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 30 Second

আজই জম্মু-কাশ্মীরে মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ সেন্টার উদ্বোধন করতে চলেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা প্রত্যাহারের পর এই প্রথমবার জম্মু-কাশ্মীর সফরে গিয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে, মোট তিন দিনের সফরে গিয়েছেন তিনি। আজ এই সফরের তৃতীয় দিনে একাধিক কর্মসূচি নিয়ে ব্যস্ত থাকতে চলেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে আজ সর্বপ্রথম মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ সেন্টারের উদ্বোধন করবেন তিনি। তারপরেই সেখান থেকে যাবেন জম্মুতে। সেখানে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির তৃতীয় সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে চলেছেন তিনি। আজকের এই প্রত্যেকটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন লেফটেনেন্ট জেনারেল মনোজ সিনহা এবং কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং।

প্রসঙ্গত উল্লেখ্য, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর গত ২০১৯ সালের জুন মাসে শেষবারের মত জম্মু-কাশ্মীরে গিয়েছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। দীর্ঘ দুই বছর পর জম্মু-কাশ্মীরে উপস্থিত হয়ে সেখানকার যুবকদের প্রতি সাহায্যের আশ্বাস দেন তিনি । পাশাপাশি সমস্ত যুবকদের ভবিষ্যৎ সংক্রান্ত বিষয়েও আলোকপাত করতে দেখা যায় তাকে। গত কয়েকদিনে উপত্যকার পরিস্থিতি ভয়াবহ হয়ে ওঠায় এবার সশরীরে সেখানে পৌঁছেছেন তিনি । জানা যায় আজ জম্মু কাশ্মীরের পরিস্থিতি খতিয়ে দেখার পাশাপাশি দলের হয়ে জনসভা করতে চলেছেন তিনি। ভগবতী নগরের, তাউয়ি সেতুর পাশেই অবস্থিত একটি মাঠে জনসভা করতে চলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তপ্ত উপত্যকা, শাহের উপস্থিতিতেই চললো গুলি । এম ভারত নিউজ

উপত্যকা উত্তপ্ত হয়ে উঠছে দফায় দফায় । ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তিনদিনের জম্মু-কাশ্মীর সফরে গিয়েছেন । এরই মাঝে ফের উপত্যকা জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল । এ দিন সকাল থেকেই ফের জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চালায় পুলিশ ও সেনাবাহিনী। পুঞ্চ জেলায় লুকিয়ে থাকা জঙ্গিদের সঙ্গে শুরু হয় […]

Subscribe US Now

error: Content Protected