অপেক্ষার অবসান, চার হাত এক হতে চলেছে রাঘব-পরিণীতির। এম ভারত নিউজ

admin

ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল থেকে শুরু করে কিয়ারা আডবানী-সিদ্ধার্থ মালহোত্রা, প্রত্যেকেই

0 0
Read Time:3 Minute, 10 Second

কয়েক মাস আগেই বাগদান সেরেছেন রাঘব চাড্ডা ও পরিনীতি চোপড়া। এবার সাত পাকে বাঁধা পড়ার পালা এই সেলেব জুটির। বলিউড সূত্রে খবর, ২৫ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। সম্প্রতি এমনই খবর ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। শোনা গিয়েছিল চলতি বছরই বিয়ে করবেন তাঁরা। তবে এবারে প্রকাশ্যে এল দিন থেকে বিবাহ স্থান, সবটাই। সেলিব্রিটি মানেই তাঁদের জীবন যাপন, তাঁদের অন্দরমহলের প্রতিটা আপডেট, সর্বদাই থাকে লাইম লাইটে। যে কোনও তথ্য তাঁরা যতই গোপন করার চেষ্টা করুক না কেন, কোনও না কোনওভাবে তা ফাঁস হয়ে যায় ভক্ত মহলে। সেই তালিকায় নাম জুড়ল রাঘব-পরিনীতির।

সম্প্রতি দেখা গিয়েছে রাজস্থানে বিয়ের ঝোঁক বেড়েছে বলিউড অভিনেত্রীদের মধ্যে। ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল থেকে শুরু করে কিয়ারা আডবানী-সিদ্ধার্থ মালহোত্রা, প্রত্যেকেই রাজস্থানের দুর্গ থেকে পাঁচতারা হোটেলকেই বেছে নিচ্ছেন তাঁদের বিবাহ আসনের জন্য। সেই একই পথে হাঁটলেন রাঘব-পরিনীতিও। রাজস্থানকেই এবার বিবাহ ডেস্টিনেশন করলেন। পরিণীতি বলিউড অভিনেত্রী, প্রিয়ঙ্কা চোপড়ার বোন। রাঘব ও পরিণীতির প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল, প্রথম মুম্বইয়ের এক রেস্তোরাঁয় একসঙ্গে ক্যামেরাবন্দি হওয়ার পরে। যদিও তখনি সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি এই দুই তারকা।

ইতিমধ্যেই একাধিক আয়োজন সেরে ফেলা হয়েছে, শোনা যাচ্ছে সেপ্টেম্বর মাসের প্রথম থেকেই তোড়জোড় শুরু করে দেবেন পরিনীতি চোপড়া। সূত্রের খবর, রাজস্থানে বিয়ের পর গুরুগ্রামে এক বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন তাঁরা। উদয়পুরের এক পাঁচতারা হোটেলে বসবে এই জুটির বিবাহ আসর। ১৩ মে চুপিসারে বাগদান সেরেছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপনেতা রাঘব চাড্ডা। ধুমধাম করে হয়েছিল অনুষ্ঠান। আর এবার অপেক্ষা জুটির চার হাত এক হওয়ার। অন্যদিকে, আপাতত অভিনেত্রীর হাতে রয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ছবি। চলতি বছরের ৫ অক্টোবর বড়পর্দায় মুক্তিপাবে ছবিটি ৷ এ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চাঁদের কাছে বিক্রম, মাটি ছুঁয়ে ২৩-এ ইতিহাস ছোঁবে ভারত! এম ভারত নিউজ

চাঁদের মেরু লাগোয়া এলাকার ছবি প্রকাশ্যে আনল ইসরো

You May Like

Subscribe US Now

error: Content Protected