ফের পঞ্চায়েত অফিসে চুরির ঘটনা পূর্ব মেদিনীপুরে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 34 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: রাতের অন্ধকারে চুরি যাচ্ছে একের পর এক পঞ্চায়েত অফিসের বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি। এর আগে গত ১১ ই এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের লক্ষ্যা ২ নং পঞ্চায়েত সমিতি থেকে চুরি হয়।

গতকাল রাতেও আগের মতই তমলুকের ধলহরা গ্রাম পঞ্চায়েতের অফিসে তালা ভেঙে চুরির ঘটনা ঘটলো। তবে টাকাপয়সা নয়, এবারও চুরি গেলো একাধিক গুরুত্বপূর্ণ নথিপত্র। পর পর পঞ্চায়েত অফিস থেকে দুটি পৃথক পরিচয় অফিসে চুরির ঘটনায় জোরালো হচ্ছে রাজনৈতিক রহস্য। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু রহস্য চুরি যাওয়া নথিপত্র নিয়ে এখনো পুলিশ কিছু বলতে পারছে না।

ওই দুই গ্রাম পঞ্চায়েত প্রধানের বক্তব্য অনুযায়ী জানা যাচ্ছে যে ইতিমধ্যেই চুরি গিয়েছে একাধিক গুরুত্বপূর্ণ নথিপত্র। ফলে এই নিয়ে বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। “এগুলো কি সত্যিই চুরির ঘটনা?” প্রশ্ন তুলছেন বিজেপি নেতারা ! তাদের কটাক্ষ, আমফান সহ রাজ্য সরকারের একাধিক প্রকল্পে যে দুর্নীতি হয়েছে তার প্রমাণপত্র লোপাট এর জন্য এবং দুর্নীতিকে ঢাকা দেওয়ার জন্য তৃণমূলের নেতারা এই ধরনের চুরির অভিযোগ করে নিজেদেরকে দুর্নীতির হাত থেকে বাঁচানোর চেষ্টা করছেন। বিজেপির বক্তব্য, আগামী ২ রা মে ফল ঘোষণা হওয়ার পর থেকেই তৃনমূল ধুয়ে মুছে সাফ হয়ে যাবে গোটা পশ্চিম বাংলায়, তারই আগে বিভিন্ন পঞ্চায়েত কার্যালয় থেকেই বিভিন্ন গুরুত্বপূর্ণ দুর্নীতির নথি এমন ভাবেই সরিয়ে দেয়া হচ্ছে, এমনটাই অভিযোগ বিজেপির নেতৃত্বর। তবে বিজেপির অভিযোগের সত্যতা কতটা, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এপ্রিলে নয়, মহারাষ্ট্রের বোর্ড পরীক্ষা হচ্ছে জুন মাসে । এম ভারত নিউজ

করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউয়ে রীতিমতো চিন্তার ভাঁজ ফেলেছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের কপালে। এরইমধ্যে সংক্রমনের দিক থেকে ব্রাজিলকে পেছনে ফেলেছে ভারত। সেই কারণেই বিভিন্ন রাজ্যের ইতিমধ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে পাশাপাশি বেশ কয়েকটি রাজ্যের নাইট কারফিউ পালন করা হচ্ছে । সারা দেশের মধ্যে সর্বোচ্চ সংক্রমণের সংখ্যা দেখা গিয়েছিল মহারাষ্ট্রে। ইতিমধ্যেই ছাত্র-ছাত্রীদের সুরক্ষার্থে […]

Subscribe US Now

error: Content Protected