ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল। এবার ত্রিপুরার এমবিবি কলেজে তৃণমূলের মহিলা কর্মীকে আটকে রাখার অভিযোগ উঠলো ABVP এবং যুব মোর্চার বিরুদ্ধে। সূত্রের খবর,শুক্রবার সকালে তৃণমূল ছাত্র পরিষদের কর্মী ও এমবিবি কলেজের ছাত্রী সোলাঙ্কি সেনগুপ্ত ২৮ তারিখে তৃণমূল পরিষদের প্রতিষ্ঠা দিবসের প্রচার করতে কলেজে যান। সেখানেই তাকে প্রচার করতে বাধা দেওয়া ও আটকে রাখার অভিযোগ উঠেছে ABVP এবং যুব মোর্চার বিরুদ্ধে। এরপর পশ্চিমবঙ্গ থেকে যুব তৃণমূলের যে বিশেষ টিম ত্রিপুরায় গিয়েছে সেই টিমেরই সদস্য পারমিতা সেনকে ফোন করে গোটা ঘটনা জানান সোলাঙ্কি। এরপর থেকেই সোলাঙ্কি নিখোঁজ এবং তার ফোনও বন্ধ রয়েছে।

এরপরই এই ঘটনায় যুব তৃণমূলের বিশেষ টিম থানায় অভিযোগ দায়ের করে এবং পুলিশ সমেত এমবিবি কলেজে যায়। সেখানে পুনরায় তাদের বাধা দেওয়া হয় এমনটাই অভিযোগ। এমনকি ABVP-র সদস্যরা এরপর পুলিশের সাথেও বাগবিতণ্ডায় জড়িয়ে পরে। এমনকি তৃণমূলের আরেক যুব কর্মী হিমাদ্রি কলেজের ভেতরে সোলাঙ্কিকে খুঁজতে গেলে তাকেও পাংচার দিয়ে মারা হয়েছে বলে অভিযোগ। ABVP যুবকর্মীদের পাল্টা দাবি,বহিরাগতরা কলেজে ঝামেলা করতে আসায় তারা পুলিশের সাথে তর্কাতর্কি করেছে। কিন্তু বিকেল অবধি সোলাঙ্কি সেনগুপ্তর খোঁজ পাওয়া যায়নি। সোলাঙ্কির মা পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তারপর বিকেলে খোঁজ পাওয়া যায় সোলাঙ্কির। সোলাঙ্কির দাবি তাকে কলেজের কমন রুমে নিয়ে যাওয়ার নামে আটকে রাখা হয়েছিল। পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে। আপাতত এই ঘটনায় সরগরম ত্রিপুরায় তৃণমূল-বিজেপি তরজা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সেপ্টেম্বরেই দলে প্রত্যাবর্তন দলছাড়াদের । এম ভারত নিউজ

ভোটের আগে হাওয়ায় গা ভাসিয়ে দল বদল করেছিলেন অনেকেই। ভোটের ফল ঘোষণার পরে ফিরেও এসেছেন অনেকজন। ফের সেপ্টেম্বরে বিজেপি থেকে তৃণমূলে ফেরার ইঙ্গিত দিলেন বেশ কয়েকজন নেতা। সূত্র মারফত জানা যাচ্ছে, দলে ফিরতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও দিপেন্দু বিশ্বাস। এ বিষয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষের বক্তব্য,জনগণের কথা না ভেবে প্রত্যেকেই […]
politics_910

Subscribe US Now

error: Content Protected