তমলুকে কেন্দ্রের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল তৃণমূলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

নন্দীগ্রামে যখন শুভেন্দু অধিকারী সহ বিজেপির শীর্ষ নেতাদের নিয়ে বিশাল জনসভার আয়োজন করেছে জেলা বিজেপি নেতৃত্ব। তখন তমলুকের মানিকতলা মোড়ে দলীয় কর্মসূচির অঙ্গ হিসেবে রাজ্যকে বঞ্চনার অভিযোগ তুলে প্রতিবাদ মিছিল করল জেলা তৃণমূল। সভা-মিছিল করে একে অপরকে টেক্কা দিল শাসক-বিরোধী।

শুক্রবার বিকেলে জেলা তৃণমূলের ডাকে মিছিলটি তমলুকের মানিকতলা মোড় থেকে তমলুক শহর পরিক্রমা করে তমলুকের হাসপাতাল মোড় এলাকায় শেষ হয়। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি সহ তাম্রলিপ্ত পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্যরা এবং বিভিন্ন কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। এছাড়াও কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক মিছিলে হাঁটেন।

মিছিল শেষে সেখানে একটি সভা করে তারা। সেখানে মূলত কেন্দ্রীয় সরকারের বাংলার প্রতি বঞ্চনা, লাগামছাড়া সন্ত্রাস ও কৃষি আইনের বিরোধিতা এবং বিজেপির কলেজ দখল এর প্রতিবাদের কথা তুলে ধরা হয় সভায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কফিনবন্দি জওয়ানের দেহ ফিরল গ্রামের বাড়িতে । এম ভারত নিউজ

কথা ছিল খুব তাড়াতাড়ি বাড়ি ফেরার । ফিরলেন, তবে কফিনবন্দি হয়ে । প্রায় এক মাস পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ডিসেম্বরেই কর্মস্থল শ্রীনগরে ফিরে গিয়েছিলেন বাঁকুড়ার চাকাডোবা গ্রামের বাসিন্দা সিআরপিএফ জওয়ান সুবল চন্দ্র মুর্মু (৫৫)। সিআরপিএফ এর এফ-১১৫ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন তিনি। বেশ কয়েকবছর হল খাতড়া শহরে বাড়ি করেছিলেন ওই […]

Subscribe US Now

error: Content Protected