ফের ঊর্ধ্বমুখী সংক্রমণ মেঘালয়ে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

ফের ঊর্ধ্বমুখী সংক্রমণ মেঘালয়ে। গত ২৪ ঘন্টায় সেরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল ৬ জনের । সেরাজ্যে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা হল ৮৪৯ জন। গত ২৪ ঘন্টায় সে রাজ্যের নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৭৭ জন। গত ২৪ ঘন্টায় করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২৫০ জন। স্বাস্থ্য দপ্তরের প্রকাশকরা বুলেটিন অনুসারে এখনও পর্যন্ত রাজ্যে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫,০৭৪ জন।

স্বাস্থ্য দপ্তরে তরফে প্রকাশ করা বুলেটিন অনুসারে জানা গেছে গত ২৪ ঘন্টায় যে ৬ জন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন, তাঁদের মধ্যে দুজন পশ্চিম জয়ন্তীয়া পাহাড়ের বাসিন্দা। পশ্চিম কাশি পাহাড়ের বাসিন্দাদের মধ্যে মৃত্যু হয়েছে দুজনের। পূর্ব কাশি পাহাড়ের বাসিন্দাদের মধ্যে মৃত্যু হয়েছে একজনের। গত কয়েক দিনে ভারতে করোনাভাইরাসের ডেল্টা প্লাস প্রজাতির সংক্রমণ বৃদ্ধির সঙ্গে সঙ্গে চিন্তার ভাঁজ কপালে উঠেছে চিকিৎসক মহলের। ইতিমধ্যে বেশ কয়েকটি রাজ্যে সংক্রমিত হয়েছেন বহু মানুষ। তার ওপর মেঘালয় , মনিপুরের মত রাজ্যগুলিতে করোনা সংক্রমণের মাত্রা ঊর্ধ্বগামী হওয়ায় তৃতীয় ঢেউয়ের সম্ভাবনা নিয়ে চিন্তিত স্বাস্থ্য বিভাগ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যাত্রী সুরক্ষায় ট্রেনে লাগানো হল সিসিটিভি l এম ভারত নিউজ

যাত্রী সুরক্ষায় নয়া সিদ্ধান্ত নিল রেল। ইন্দোরে চলতি ট্রেনে একটি মেয়ের মৃত্যুর ঘটনা সামনে আসার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয় রেল মন্ত্রকের তরফে। জানা যাচ্ছে আগামী দিনের সমস্ত ট্রেন গুলির ভেতরেই সিসিটিভি ক্যামেরা ইন্সটল করা হবে। সংবাদমাধ্যম একটি সাক্ষাৎকার দেওয়ার সময়, ভোপালের ডিআরএম উদয় ভোরয়ানকার বলেন, সমস্ত ট্রেন গুলিতে ধীরে […]
state_31

Subscribe US Now

error: Content Protected