ইডির দপ্তর থেকে বেরিয়ে এসে কি বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ? জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

টানা আট ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আপাতত মুক্তি দিলেন ইডি আধিকারিকরা। সকাল ১১টায় ঢুকে রাত ৮টায় বেড়িয়েছেন তিনি। ইডির দপ্তর থেকে বেরিয়েই বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন দপ্তর থেকে বেরিয়েই তিনি বলেছেন, “১০ পয়সার লেনদেন প্রমাণ হলে ফাঁসিকাঠে ঝুলতে রাজি। ইডি-সিবিআই লাগানোর দরকার নেই। আমি সকাল ১১টায় এখানে এসেছি। এখন রাত ৮টা বাজে। লাগাতার সওয়াল-জবাব করেছেন। ওঁরা নিজেদের কাজ করেছিলেন। আমি সহযোগিতা করেছি। সাধ্যমতো সব প্রশ্নের উত্তর দিয়েছি। লিখিত বয়ানও দিয়েছি।”তাঁর দাবি, বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে। যাদের ক্যামেরার সামনে টাকা নিতে দেখা গিয়েছে তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপই নিচ্ছে না তদন্তকারী দল। কারণ একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়েছে তাঁরা। তাই সব দোষ মাফ। যাঁরা বিজেপির বিরুদ্ধে লড়াই করছে তাঁদের হেনস্থা করা হচ্ছে। এটা কলকাতার ঘটনা।

অভিষেক আরও জানিয়েছেন, তাকেও ডেকে পাঠানো হয়েছে দিল্লিতে। গত ৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে। তাঁর তদন্তকারী অফিসারদের বিরুদ্ধে কোনো ক্ষোভ নেই কারণ তাঁদের কেও চাপ দিয়ে কাজ করানো হচ্ছে।বিজেপির বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে অভিষেকের মন্তব্য “বিজেপি ভাবছে বাকি রাজনৈতিক দল বিশেষ করে কংগ্রেসের মতো তৃণমূল ভয় পাবে, মাথানত করবে, পরাজয় স্বীকার করে নেবে বা ঘরে বসে যাবে। তা হবে না। আমরা আরও লড়াই করব। দরকারে সেই সব রাজ্যে যাব যেখানে গণতন্ত্রকে হত্যা করেছে বিজেপি। যা করার করে নিন। বিজেপি অনেক শক্তিশালী হতে পারে, লিখে রাখুন আগামী নির্বাচনে বিজেপিকে হারাবে তৃণমূল। ২০২৪ সালে হারাব। জীবন দিয়ে দেব। কিন্তু মাথানত করব না। রাজনৈতিকভাবে লড়াই করার হিম্মত নেই এদের।” অভিষেকের বক্তব্য যে যে রাজ্যে বিজেপি আছে সেই রাজ্যে গিয়ে বিজেপিকে পরাজিত করবে তৃণমূল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট প্রচারে ময়দান কাঁপাতে মাঠে নামছেন মমতা । এম ভারত নিউজ

ঘোষণা হয়েছে উপনির্বাচনের তারিখ। আগামী ৩০ শে সেপ্টেম্বর ভবানীপুর সহ আরও একটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। আর তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্রটি হল ভবানীপুর। জানা যাচ্ছে সেখান থেকেই মুখ্যমন্ত্রী পদে টিকে থাকার লড়াইয়ে দাঁড়াতে চলেছেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ইতিমধ্যেই ভোটের ময়দানে প্রচার সারতে নামতে চলেছে রাজ্যের […]

Subscribe US Now

error: Content Protected