শহরে আজ মিঠুনদা, দাদা-দিদির হাড্ডাহাড্ডি লড়াই বাংলায়। এম ভারত নিউজ

admin

সুকান্ত মজুমদার বলেন, “মিঠুন চক্রবর্তী শুধু বাংলার নয়, গোটা দেশের আইকন।

0 0
Read Time:2 Minute, 58 Second

পঞ্চায়েত ভোটের আগে মিঠুন চক্রবর্তীকে তুরুপের তাস করতে চাইছে গেরুয়া শিবির। আজ শহরে এসেছেন দাদা। ভোটের আগে গেরুয়া সংগঠনকে শক্তিশালী করতে শহরে আগমন তাঁর। বুধবার থেকে ২৭ শে নভেম্বর পর্যন্ত বেশ কয়েকদিন দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা সফরে যাবেন তিনি। বিজেপির হয়ে প্রচারে নামছেন। সঙ্গে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বৃহস্পতিবার বাঁকুড়া, বিষ্ণুপুর, আসানসোলে সভা করার কথা তাঁর। পুরুলিয়া, বর্ধমান বীরভূমেও তিনি সফর করবেন। রবিবার অনুব্রত মণ্ডলের বাড়িতেও বৈঠক করবেন দাদা।

দিন ঘোষণা না হলেও ইতিমধ্যে পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে জেলায় জেলায়। শুরু হয়ে গিয়েছে প্রার্থী বাছাইয়ের প্রক্রিয়াও। শাসক থেকে বিরোধী সব দলই যে যার মতো করে লড়াইয়ের ময়দানে নেমে পড়েছে। একে অপরের বিরুদ্ধে বাকযুদ্ধেও নেমে গিয়েছে। এবার দাদা-দিদির হাড্ডাহাড্ডি লড়াই দেখতে চলেছে বাংলার জনগণ। এ প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, “মিঠুন চক্রবর্তী শুধু বাংলার নয়, গোটা দেশের আইকন। চলতি মাসে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তিনি অংশ নেওয়ার পাশাপাশি আগামী দিনে রাজ্যে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তিনি জেলার বিভিন্ন প্রান্তে প্রচার করবেন।”

ইতিমধ্যে মানিকতলায় মিঠুন চক্রব্রতীর ভোট প্রসঙ্গে ‘মাড়ব এখানে লাশ পড়বে শ্মশানে’, ‘ আমি জলঢোড়া নই, বেলে বোরাও নই, আমি জাত গোখরো, আমার এক ছোবলেই ছবি’ প্রভৃতি মন্তব্যের জেরে কোলকাতা পুলিশের প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি। মিঠুন চক্রবর্তী কাকে ছবি করতে চাইছেন বলে বাংলা এখন জবাব চাইছে। এদিন মিঠুন দার দাবী, ‘ আমি ভোট পাওয়ার জন্য রাজনীতি করছি না। আমার রাজনীতি মানে মানুষনীতি। ছবি কারা হবে তারা তা খুব ভালো করেই জানে।‘

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শপথ গ্রহণে রাজ্যপালকে স্বাগত জানাতে মুখ্যমন্ত্রী। এম ভারত নিউজ।

আজ রাজভবনে শপথ নিলেন নয়া রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তাঁকে শপথবাক্য পাঠ করালেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব।

Subscribe US Now

error: Content Protected