মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানে ‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে, জেনে নিন কেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানটি প্রায় সকলেরই খুব প্রিয় । যেখানে ভিডিও শুরু হলেই লাইকের বন্যা বয়ে যায় সেখানেই এবারের ভিডিয়োয় লাইকের থেকে ডিসলাইকের পরিমাণ বেশি । অপছন্দের বন্যা বইল মোদির এই ইউটিউব ভিডিওয় । ভিডিয়োটিতে ‘ডিসলাইকট ২.৮০ লক্ষ, ‘লাইক’ মাত্র ৩২ হাজার । কিন্তু কেন ?

করোনা আবহে নিরাপত্তার কথা ভেবেই এই মুহূর্তে যেখানে JEE-NEET পরীক্ষা নিয়ে তোলপাড় দেশ ঠিক সে সময় ‘মন কি বাত’ অনুষ্ঠানে এই বিষয়ে কোন রকম উচ্চবাচ্চই করলেন না প্রধানমন্ত্রী বরং উদ্বেগ প্রকাশ করলেন, লকডাউনে শিশুরা কী খেলনা নিয়ে খেলছে সেই বিষয়ে । তিনি জানান, বিশ্বে ‘টয় হাব’ তৈরিতে ভারত প্রথম হতে পারে । এত জনের এত প্রশ্ন কে উপেক্ষা করে প্রধানমন্ত্রীর এড়িয়ে যাওয়াটাই ডিসলাইকের প্রধান কারণ বলে মনে করা হচ্ছে ।

কিছুদিন আগেই দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৫০ জন শিক্ষাবিদ প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে JEE-NEET পরীক্ষা করানোর আবেদন জানিয়েছিলেন । যার পরিপ্রেক্ষিতে পরীক্ষার দিন নির্দিষ্টও হয় এবং তার পর করোনা আবহে পরীক্ষা না করানোর দাবি নিয়ে অবিজেপি গোষ্ঠীর একটি ভার্চুয়াল বৈঠক হয় যেখানে পরীক্ষা না করানোর আবেদন জানানো হয় । ফের সুপ্রিম কোর্টে দ্বারস্থ হতে পারেন বলেও হুঁশিয়ারি দেন বিরোধীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গ্রেফতার ISI এজেন্ট, NIA-র জেরায় উঠে এল ভয়ানক তথ্য । এম ভারত নিউজ

ফের সাফল্য ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির । গোপন সূত্রের থেকে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে গুজরাটের কচ্ছ থেকে রাজকবি কুম্ভার নামের এক ISI এজেন্টকে গ্রেফতার করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা । NIA সূত্রের খবর ধৃত ব্যক্তিকে জেরা করে নাশকতার প্ল্যানিং-এর বিষয়ে বেশ কিছু তথ্য জানতে পেরেছেন তাঁরা । গুজরাটের মুন্ডরা বন্দরের সুপারভাইসার […]

Subscribe US Now

error: Content Protected