ঈদে নতুন জামা না পাওয়ায় আত্মঘাতী কিশোরী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

ঈদের দিন নতুন জামা কিনে দিতে পারেননি বাবা। আর সেই অভিমানেই আত্মঘাতী হল ১০ বছরের কিশোরী। মর্মান্তিক এই ঘটনাটি মালদার কালিয়াচক থানার জালালপুর অঞ্চলের ফুলবাগ এলাকার।

আজ করোনা আবহের মধ্যেও ঈদ উৎসবে মেতেছে গোটা দেশ। ঈদের আগের দিন বাবার কাছে নতুন জামা চেয়েছিল ১০ বছরের ইস্মাতুন। কিন্তু করোনা পরিস্থিতিতে কাজ নেই বহুদিন ধরে। হাতে নেই টাকা পয়সাও, সেই কারণেই জামা কিনে দিতে পারবেন না বলেছিলেন বাবা। এরপরই অভিমান করে ঘরে ঢুকে যায় কিশোরী। বৃহস্পতিবার রাতে ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের লোকজন।

এরপর সুজাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় কিশোরীকে, সেখানে চিকিৎসকরা তাকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করলে মালদা হাসপাতালেই মৃত্যু হয় তার। এমন অপ্রত্যাশিত ঘটনায় হতভম্ব গোটা পরিবার। সামান্য এই কারণে মেয়ে যে এমন কাণ্ড ঘটাতে পারে তা কেউ স্বপ্নেও ভাবতে পারেননি তাঁরা। এই মর্মান্তিক ঘটনায় আবারও একবার সামনে আসছে দেশের অর্থনীতির ভয়াবহ অবস্থার ছবি। করোনা আবহে কাজ হারিয়েছেন অজস্র মানুষ। ভয়াবহ আর্থিক অনটনে দিন কাটছে তাঁদের।আর কত ইস্মাতুনের মৃত্যুর পর হুঁশ ফিরবে সরকারের, উঠছে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার নন্দীগ্রাম সফরে রাজ্যপাল । এম ভারত নিউজ

রাজ্যে ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য জেলায় জেলায় সফর করছেন রাজ্যপাল জগদীপ ধনকর। গতকাল শীতলকুচি ও কোচবিহারের বিভিন্ন এলাকা প থেকেই সফর শুরু করেছেন তিনি। শীতলকুচির পর এবার আগামীকাল রাজ্যপালের গন্তব্য নন্দীগ্রাম। আগামীকাল বিএসএফের হেলিকপ্টারে সকালেই নন্দীগ্রামে যাবেন তিনি। এলাকার ভোট পরবর্তী পরিস্থিতি খতিয়ে দেখে জানকীনাথ মন্দির পুজো দেবেন, […]

Subscribe US Now

error: Content Protected