সুখবর ! শুরু হচ্ছে হাওড়া-দীঘা রেল পরিষেবা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

করোনাকালীন কঠিন পরিস্থিতি পার করে ক্রমাগত স্বাভাবিকের পর্যায় ফিরে আসছে সাধারণ জনজীবন। ইতিমধ্যেই ভ্রমণ শুরু করেছেন প্রায় সকল ভ্রমণপিপাসুরা। আর পুজোর আগের সেই সৈকত পিপাসুদের জন্য সুখবর নিয়ে এল রেল মন্ত্রক। জানা যাচ্ছে আজ থেকে শুরু হতে চলেছে হাওড়া দিঘা সরাসরি রেল পরিষেবা। পুজোর ছুটিকে কাজে লাগিয়ে অনেকেই ঘুরতে যান দীঘা বা পুরীতে। স্বভাবতই দুর্গা পুজোর আগে রেল মন্ত্রকের এই ঘোষণায় খুশি সাধারণ মানুষসহ দীঘার হোটেল ব্যবসায়ীরা।

প্রসঙ্গত উল্লেখ্য দুর্গা পুজোর আগে বেশ কয়েকটি পুজো স্পেশাল ট্রেন চালু করা হল রেল মন্ত্রকের তরফে। জানা যাচ্ছে হাওড়া থেকে দীঘা সরাসরি এই ট্রেনটি পুজো স্পেশাল ট্রেনের অন্তর্গত হতে চলেছে। প্রসঙ্গত উল্লেখ্য , করোনাকালীন কঠিন পরিস্থিতির জেরে রেল পরিষেবা স্বাভাবিক না হওয়ায় সমস্যায় পড়তে হচ্ছিল ভ্রমণপিপাসুদের। বাস সহ অন্যান্য মাধ্যম ব্যবহার করে পৌঁছতে হচ্ছিল দিঘাতে। প্রসঙ্গত উল্লেখ্য আজ থেকেই শুরু হচ্ছে হাওড়া-দিঘা ট্রেন পরিষেবা। তাম্রলিপ্ত এক্সপ্রেসের সময়সূচী মেনে চলবে এই রেল পরিষেবা। জানা যাচ্ছে হাওড়া থেকে ট্রেনটি ছাড়বে সকাল ৬:৪০ মিনিটে এবং দীঘা পৌঁছাবে সকাল১০:১৫ মিনিটে । ফিরতি পথে ট্রেনটি ছাড়া হবে ১০:৩৫ মিনিটে এবং হাওড়া পৌঁছাবে দুপুর ২:৩০ মিনিটে। সেক্ষেত্রে খুব সহজেই হাওড়া থেকে সরাসরি দীঘা পৌঁছতে পারবেন সাধারণ মানুষ। রেল মন্ত্রকের এই সিদ্ধান্তে খুশি সকলেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

করোনা সংক্রমনের গ্রাফ নিম্নগামী, বাড়ছে সুস্থতার হার । এম ভারত নিউজ

গত কয়েক দিনে করোনা সংক্রমনের গ্রাফ স্বভাবতই চিন্তায় ফেলছিল দেশবাসীকে। মূলত করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছিল তৃতীয় ঢেউ। চিকিৎসকদের তরফ থেকে জানানো হয়েছিল, আরও বেশ কিছুটা ভয়ঙ্কর হতে পারে দ্বিতীয় ঢেউ।যদিও পরবর্তীতে ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন তথা বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান গবেষক […]

Subscribe US Now

error: Content Protected